• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
abc constructions

প্রমাণসাপেক্ষেই মামুনুল হককে গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৮, ২০২১, ০৩:১১ পিএম
প্রমাণসাপেক্ষেই মামুনুল হককে গ্রেফতার

সংগৃহীত

ঢাকা : হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেফতারের পর তেজগাঁও থানায় নেওয়া হয়েছে। রোববার (১৮ এপ্রিল) মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ তাঁকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর মামুনুল হককে প্রথমে পুলিশের তেজগাঁও বিভাগে নেওয়া হয়। কিছুক্ষণ পর তাঁকে তেজগাঁও থানায় নেওয়া হয়।

এই বিষয়ে তেঁজগাও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হারুন অর রশীদ বিফ্রিংয়ে বলেন, ২০২০ সালে মোহাম্মদপুরে ভাঙচুরের ঘটনায় সুনির্দিষ্ট মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। তদন্তে পুলিশ নিশ্চিত হয় যে সেই ভাঙচুরের ঘটনায় মামুনুল হকের সম্পৃক্ততা আছে। মামুনুল হক নিজেও সেই ঘটনাটি স্বীকার করেছেন বলে জানান তিনি।

তিনি আরো বলেন, তাঁর বিরুদ্ধে আরও কয়েকটি মামলা আছে মতিঝিল, পল্টন ও নারায়ণগঞ্জে। পরে সেগুলো সমন্বয় করা হবে। সোমবার মামুনুলকে আদালতে তোলা হবে বলেও জানান তিনি।

হারুন অর রশিদ জানান, মামনুল হককে দীর্ঘদিন ধরেই নজরদারিতে রাখা হচ্ছিল।  

হারুন অর রশীদ আরও বলেন, তার বিরুদ্ধে সারাদেশে পুলিশের ওপর পরিকল্পিতভাবে হামলা, থানায় হামলা, রেজিস্ট্রার অফিসে হামলা ভাঙচুরসহ অনেকগুলো মামলা রয়েছে। এসব মামলার তদন্ত চলছিল, পাশাপাশি আমরা দীর্ঘদিন ধরে তাকে নজরদারিতে রেখেছিলাম।

তেজগাঁও পুলিশের একটি সূত্র জানিয়েছে, মামুনুলকে তেজগাঁও থানায় নেওয়া হয়েছে। সেখানে তাঁকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

সোনালীনিউজ/আরএইচ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School