• ঢাকা
  • বুধবার, ০৪ আগস্ট, ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮
abc constructions

ড্রেনে পড়ে নিখোঁজ হওয়া সেই যুবকের মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক জুন ২৩, ২০২১, ০৫:০৭ পিএম
ড্রেনে পড়ে নিখোঁজ হওয়া সেই যুবকের মরদেহ উদ্ধার

ফাইল ফটো

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের তিলপাড়ার ৭ নম্বর গলির উত্তর বাসাবো খালের ঝিলপাড় মসজিদের পাশের একটি ড্রেনের উপর থেকে পড়ে নিখোঁজ যুবকের (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। প্রায় ২৩ ঘণ্টা পর ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ মে) সকাল ৯টা ২ মিনিটে ভাসমান অবস্থায় ঐ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক এনায়েত হোসেন।

তিনি বলেন, খিলগাঁওয়ে ড্রেনে পড়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সকাল ৯টা ২ মিনিটে ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দূরে তার মরদেহ ভেসে উঠে। ময়লা-আবর্জনার ভেতরে কিছু একটা ভাসতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে খিলগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নানের নেতৃত্বে একটি দল গিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

এর আগে মঙ্গলবার (২২ জুন) ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা ইসলাম বলেন, সকাল ১০টা ১৩ মিনিটে আমরা খবর পাই ২০-২২ বছরের একজন ড্রেনে পড়ে গেছে। ফায়ার সার্ভিসের খিলগাঁও স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নানের নেতৃত্বে ফায়ার সার্ভিসের দুটি টিম ওই যুবককে উদ্ধারে কাজ করছে। 

সোনালীনিউজ/এমএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School