• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
abc constructions

হাসপাতালে ডেঙ্গু রোগী কম থাকলেই পুরস্কার পাবেন কাউন্সিলর


নিজস্ব প্রতিনিধি জুলাই ২৮, ২০২১, ০৩:৩১ পিএম
হাসপাতালে ডেঙ্গু রোগী কম থাকলেই পুরস্কার পাবেন কাউন্সিলর

ছবি : সংগৃহীত

ঢাকা : যে ওয়ার্ডে ডেঙ্গি রোগী সব থেকে কম থাকবে, সেই ওয়ার্ড কাউন্সিলরকে পুরস্কৃত করা হবে। পাশাপাশি লার্ভা থাকা বিভিন্ন স্থাপনার ছবি যে স্বেচ্ছাসেবক সব থেকে বেশি তুলে দেবেন পুরস্কৃত করা হবে তাকেও। বলেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

বুধবার (২৮ জুলাই) রাজধানীর মোহাম্মদপুরে মশক নিধন অভিযান চলাকালে এসব কথা বলেন ডিএনসিসি মেয়র। 

মেয়র বলেন, যে ওয়ার্ডে ডেঙ্গি রোগী সব থেকে কম থাকবে সেই ওয়ার্ডের কাউন্সিলরকে আমরা পুরস্কৃত করব। আমাদের ৭২০ জনের মতো স্বেচ্ছাসেবী আছেন। তারা বিভিন্ন স্থাপনায় গিয়ে ছবি তুলবেন। এভাবে যে স্বেচ্ছাসেবক এমন ছবি সব থেকে বেশি দিতে পারবেন যেখানে লার্ভা আছে, সেই স্বেচ্ছাসেবককেও আমরা পুরস্কৃত করব। 

মেয়র আতিক বলেন, আমরা একটা নতুন ক্যাম্পেইন করতে যাচ্ছি। এই ক্যাম্পেইনে প্রতি শনিবার সকাল ১০টায় ১০ মিনিটের জন্য নগরবাসী নিজ নিজ বাসাবাড়ি এবং এর আশপাশের এলাকা পরিষ্কার করবেন। 

অভিযানে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়দুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজাসহ সিটি করপোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

মঙ্গলবার থেকে মশক নিধনে বিশেষ চিরুনি অভিযান শুরু করেছে ডিএনসিসি। প্রায় পাঁচ হাজারের বেশি কর্মী থাকবে ১০ দিনব্যাপী এই অভিযানে। 

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System