• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ফের নিজের মোটরসাইকেলে আগুন দিলেন পাঠাও চালক


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২১, ২০২১, ০৫:০৭ পিএম
ফের নিজের মোটরসাইকেলে আগুন দিলেন পাঠাও চালক

সংগৃহীত ছবি

ঢাকা: পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে আবারও রাইড শেয়ারিংয়ের এক মোটরসাইকেলচালক নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন। পুলিশ বলছে, এই মোটরসাইকেল চালকের আগে দুটি মামলা ছিল। মামলাগুলো না ভাঙ্গানোয় আজ সার্জেন্ট আরও এক হাজার টাকা জরিমানা করলে কিছুদূর গিয়ে তিনি তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে রাজধানীর পুরান ঢাকার পলাশী এলাকায় এ ঘটনা ঘটে। বিকেলে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোরশেদ সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ দুপুরে ট্রাফিক সার্জেন্টের কাছ থেকে মামলা খাওয়ার পর ইলিয়াস মিয়া (৩০) নামের ওই ব্যক্তি নিজের ডিসকোভারি-১২৫ সিসি মডেলের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে সার্জেন্ট তাকে এক হাজার টাকা জরিমানা করতে গেলে হতাশা ও রাগে তিনি এ কাজ করেন।

ওসি বলেন, মোটরসাইকেলচালক ইলিয়াস মিয়ার আগে কাপড়ের দোকান ছিল। করোনার কারণে ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় কয়েক মাস আগে থেকে তিনি অ্যাপসে রাইড শেয়ারিং শুরু করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়েপড়া এ ঘটনার একটি ভিডিওতে দেখা যায়, দুপুর সোয়া ২টার দিকে পলাশী এলাকায় বাইকার নিজের বাইকে আগুন ধরিয়ে দেন তিনি।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাজধানীর বাড্ডায় ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন রাইড শেয়ারিং প্লাটফর্ম ‘পাঠাও’র এক চালক।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!