• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় আরও একজন নিহত


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৫, ২০২১, ০৩:৩৩ পিএম
রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় আরও একজন নিহত

ইনসেটে আহসান কবীর খান

ঢাকা: রাজধানীর পান্থপথ এলাকায় উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় একজন মারা গেছেন। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে পান্থপথে বসুন্ধরা সিটির পাশে শাপলা ফার্নিচার দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের নাম- আহসান কবীর খান (৪৫)। তিনি প্রথম আলোর সাবেক কর্মী। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন তিনি।

কান্না করছেন নিহতের স্বজনরা। ইনসেটে আহসান কবীর খান (৪৫)।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার পরপরই ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। বিস্তারিত জানার জন্য চেষ্টা করা হচ্ছে।

দুর্ঘটনাস্থল থেকে কলাবাগান থানার (ওসি তদন্ত) আ ফ ম আসাদুজ্জামান বলেন, তেজগাঁও পান্থপথ এলাকার শাপলা ফার্নিচারের সামনে দিয়ে পাঠাও চালকের পেছনে বসে যাচ্ছিলেন আহমেদ কবির। এ সময় উত্তর সিটি করপোরেশনের ময়লা বহনকারী একটি ডাম্পিং ট্রাক পেছন দিক থেকে এসে চলন্ত মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে আহমেদ কবির নিচে পড়ে গেলে ময়লার ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ দুর্ঘটনার পর পাঠাও চালক দ্রুত তার মোটরসাইকেল নিয়ে চলে যান।

এর আগে বুধবার (২৪ নভেম্বর) গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হন। এ নিয়ে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। তারা সহপাঠী নিহতের বিচার ও নিরাপদ সড়কের দাবি জানিয়ে আসছেন।

সোনালীনিউজ/আইএ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System