• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

 দুই বাসের পাল্লাপাল্লিতে প্রাণ গেলো হকার শিশুর


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২০, ২০২২, ০৭:১৮ পিএম
 দুই বাসের পাল্লাপাল্লিতে প্রাণ গেলো হকার শিশুর

ছবি :  দুই বাসের পাল্লাপাল্লি

ঢাকা : রাজধানী মগবাজার মোড়ে আজমেরী গ্লোরীর দুই বাসের পাল্লাপাল্লিতে পিষ্ট হয়ে মো. রাকিব (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জনুয়ারি) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

আহত রাকিবকে হাসপাতালে নিয়ে আসা পথচারী হারুন জানান, মগবাজার মোড় আজমেরী পরিবহনের একটি বাস ও অন্য একটি বাসের মাঝখানে পড়ে গুরুতর আহত হয় কিশোর রাকিব। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, মগবাজার মোড়ের আগে আসতে পারে সেজন্য আজমেরী গ্লোরী পরিবহনের দুটি বাস একে অন্যকে পেছনে ফেলতে রেষারেষিতে জড়ায়। বাস দুটি মগবাজার মোড়ে এসে সমান্তরাল হয়। এ সময় বেপরোয়া বাস দুটির মাঝখানে পড়ে যান রাকিব। তখনই দুই বাসের চাপায় প্রাণ হারান সে।

নিহত রাকিবের বাবা নূর ইসলাম বলেন, মগবাজার মোড়ে মাস্ক বিক্রি করতো রাকিব। প্রতিদিনের মতো আজও সকালে মাস্ক বিক্রির জন্য বের হয় সে। বিকেলে খবর পাই রাকিব অ্যাক্সিডেন্ট করেছে, তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। সেখানে গিয়ে দেখি ছেলের নিথর দেহ পড়ে আছে।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গাছুয়াপারায়। বর্তমানে মগবাজার পেয়ারাবাগ এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকি। দুই ছেলে ও এক মেয়ের মধ্যে রাকিব দ্বিতীয় ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় ঘাতক বাস দুটি জব্দ করা গেলেও চালক ও তার সহযোগীরা পালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System