• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় ফের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৩, ২০২২, ০২:৪৬ পিএম
সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় ফের মৃত্যু

ঢাকা: সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় রাজধানীতে আবারও একজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মহাখালীর ফ্লাইওভারের মুখে শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে ঝাড়ু দেয়ার সময় একটি ময়লার গাড়িতে চাপা পড়েন শিখা রানী নামের এক নারী। তিনি ডিএনসিসির পরিচ্ছন্নতাকর্মী।তবে গাড়িটি কোন সিটি করপোরেশনের তা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, শিখা রানী মহাখালী ফ্লাইওভারের ওপরে রাস্তা ঝাড়ু দিচ্ছিলেন। এ সময় একটা ময়লার গাড়ি বেপরোয়া গতিতে এসে তাকে চাপা দেয়। তার মাথা ফেটে যায়। সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম সাংবাদিকদের বলেন, এ ঘটনায় অজ্ঞাত চালককে আসামি করে মামলা হয়েছে। চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য শিখা রানীর মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এর আগে গত ২৩ ডিসেম্বর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার নামের এক বৃদ্ধের মৃত্যু হয়। ৬২ বছর বয়সী স্বপন কুমার থাকতেন গেণ্ডারিয়ায়। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে।

তারও আগে ২৪ নভেম্বর রাজধানীর গুলিস্তান এলাকায় ডিএসসিসির এক ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামের নটর ডেমের এক শিক্ষার্থী নিহত হন।

পরের দিনই ঢাকা উত্তর সিটি করপোরেশনের এক ময়লার গাড়ির ধাক্কায় বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টো প্রাণ যায় আহসান কবির খান। তিনি একটি জাতীয় দৈনিকের সাবেক কর্মী ছিলেন।

২ ডিসেম্বর উত্তর সিটি করপোরেশনেরই এক ময়লার গাড়ি যাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দিলে আরজু বেগম নামের ৬৫ বছর বয়সী এক বৃদ্ধা আহত হন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!