• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ড্রেনে নামলেন উত্তর সিটির মেয়র আতিকুল


নিজস্ব প্রতিনিধি জানুয়ারি ২৬, ২০২২, ১১:৩২ এএম
ড্রেনে নামলেন উত্তর সিটির মেয়র আতিকুল

ছবি : সংগৃহীত

ঢাকা : ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম কাজের মান নিশ্চিত করতে নিজেই ড্রেনে নেমে পড়েছেন। এমনই একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। কেবলই তা’ই নয় মঙ্গলবার (২৫ জানুয়ারি) দিনগত রাত ১টা ৬ মিনিটে এমন ধরনের ৫টি ছবি ‘ঢাকা উত্তর সিটি কর্পোরেশন’ এর ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে।

ফেসবুক পেজে শেয়ার করা পোস্টে ক্যাপশন দেয়া হয়েছে, ‘জনগণের পয়সায় শহরোন্নয়নের কাজ হয়। জনগণ যাতে এর সর্বোচ্চ সুফলভোগী হয় এটা নিশ্চিত করা জনপ্রতিনিধির কাজ। মাননীয় মেয়র মোঃ আতিকুল ইসলাম সেটা নিশ্চিত করতে নিজেই ড্রেনে নেমে কাজের মান পরীক্ষা করে দেখছেন।’

খোঁজ নিয়ে জানা গেছে, মেয়র আতিকুল গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে লাউতলা খাল উচ্ছেদ অভিযান পরিদর্শন করতে যান। ওই অভিযানস্থলের কাছেই একটি সড়কে ড্রেন তৈরির কাজ চলছিল। সেই কাজের মান দেখতে নিজেই ড্রেনে নেমে পড়েন তিনি। এরপরই সেই ছবি তুলে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন।

ছবিগুলোর সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম। এছাড়াও উত্তর সিটির তথ্য কর্মকর্তা পিয়াল হাছান বলেন, ‘মেয়র আতিকুল ইসলাম জনগনের কল্যাণে জনপ্রতিনিধিদের যথাযথভাবে দায়িত্ব পালন করতে আহ্বান জানিয়েছেন। মেয়র বলেছেন, শহরের আর একটি জায়গাতেও অপরিকল্পিত নগরায়ন হতে দেয়া যাবে না। ড্রেনেজ ব্যবস্থা থেকে শুরু করে প্রতিটি কাজ হতে হবে পরিকল্পিত।’

ফেসবুকে শাহেদ শফিক নামের এক নেটিজেন মেয়র আতিকুলের ড্রেনে নামার ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছেন, ‘ছবিটা অনেক কথা বলে। ভালো লাগার একটি ছবি! মেয়র হোক এমন...’। এভাবেই অনেকে মেয়রকে উদাহরণ হিসেবে দেখতে অন্যান্য জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান। একইসঙ্গে মেয়রকে ধন্যবাদও দেন তারা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!