• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সাড়ে ৩ ঘণ্টায় বরিশাল থেকে ঢাকা


নিজস্ব প্রতিবেদক জুন ২৬, ২০২২, ০৪:০৩ পিএম
সাড়ে ৩ ঘণ্টায় বরিশাল থেকে ঢাকা

ঢাকা : বরিশাল শহর থেকে বাসে করে পদ্মা সেতু হয়ে মাত্র সাড়ে তিন ঘণ্টায় ঢাকায় এসেছেন ব্যবসায়ী মো. মোজাম্মেল হোসেন।

রোববার (২৬ জুন) সকালে বিআরটিসির বাসে করে ঢাকায় আসেন তিনি। সময় বাঁচিয়ে ঝক্কি-ঝামেলা ছাড়াই ঢাকায় আসতে পেরে মোজাম্মেল দারুণ উচ্ছ্বসিত।

পদ্মা সেতু হয়ে ঢাকায় আসার জন্য মোজাম্মেল আজ ভোরে বরিশাল শহরের নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে যান। সেখানে গিয়ে ৫০০ টাকা দিয়ে বিআরটিসির বাসের টিকিট কেনেন।

নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে বিআরটিসির প্রথম বাসটি ছাড়ে আজ সকাল ৬টা ৫ মিনিটে। এ বাসের যাত্রী ছিলেন মোজ্জামেল। বাসটি সরাসরি ঢাকায় আসে। 

মোজাম্মেল বলেন, পদ্মা সেতু হয়ে বরিশাল থেকে ঢাকায় আসার জন্য বিআরটিসির রোববার সকালের প্রথম বাসে উঠব বলে ঠিক করেছিলাম। সে অনুযায়ী, আজ ভোরে বাসস্ট্যান্ডে গিয়ে টিকিট কাটি। বিআরটিসিটির বাসটি ছাড়ার আগে মিলাদ হয়। মিলাদ শেষে সবাইকে মিষ্টিমুখ করানো হয়। তারপর বাস ছাড়ে।

যাত্রার বিবরণ দিয়ে মোজাম্মেল বলেন, সকাল ৬টা ৫ মিনিটে বরিশাল শহর থেকে বিআরটিসির বাসটি ছাড়ে। বাসটি সকাল পৌনে নয়টার একটু আগে জাজিরা প্রান্তে পৌঁছায়। তারপর পদ্মা সেতু পার হয়। সেতু পার হতে সাড়ে ৫ থেকে ৬ মিনিট লাগে। পদ্মা সেতু পার হওয়ার পর মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে এসে আমাদের বাসটিকে একটু যানজটে পড়তে হয়। এ কারণে সেখানে একটু দেরি হয়। বাস থেকে ঢাকার কাপ্তান বাজারে নামি সকাল সাড়ে নয়টায়।

উচ্ছ্বাস নিয়ে মোজাম্মেল বলেন, মাত্র সাড়ে তিন ঘণ্টায় বরিশাল থেকে ঢাকায় এলাম। এখন চাইলেই বরিশাল থেকে এসে ঢাকায় দোকান করতে পারব। আগে তা কল্পনার বাইরে ছিল। অনেক ভালো লাগছে। এই আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়। এই সেতুর জন্য দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System