• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

রাজধানীতে ব্যাংকের বুথে ব্যবসায়ীকে হত্যা


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১২, ২০২২, ০২:৩৪ পিএম
রাজধানীতে ব্যাংকের বুথে ব্যবসায়ীকে হত্যা

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর উত্তরায় একটি ব্যাংকের বুথের ভেতর এক ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। নিহতের নাম শরিফ উল্লাহ (৪৫)। জানা গেছে, বুথে টাকা তোলার সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। 

নিহত শরিফ উল্লাহ পেশায় টাইলস ব্যবসায়ী। উত্তরা অবস্থিত জাকিয়া টাইলস্ গ্যালারি অ্যান্ড স্যানিটারি নামে তাদের একটি পারিবারিক প্রতিষ্ঠান আছে।

শুক্রবার (১২ আগস্ট) ঘটনার সত্যতা নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ রোড ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা তোলেন শরিফ উল্লাহ। বুথের ভেতর টাকা গোনার সময় মো. আব্দুস সামাদ (৩৮) নামে এক ছিনতাইকারী ভেতর প্রবেশ টাকা ছিনিয়ে নেওয়ার জন্য শরিফ উল্লাহকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে তিনি ওই বুথের ভেতরেই অচেতন হয়ে পড়েন।  

ছিনতাইকারী মো. আব্দুস সামাদ। ছবি: সংগৃহীত

পরে পুলিশ তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনার সময় এক পর্যায়ে ওই বুথের সিকিউরিটি গার্ড ভেতরে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ওই ছিনতাইকারী দ্রুত সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। স্থানীয়দের সহযোগিতায় ওই ছিনতাইকারীকে আটক করা হয়। রক্তাক্ত ছোরাটি জব্দ করা হয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করা হয়েছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System