• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

তিন ঘন্টা পর সরলো গার্ডার, বেরিয়ে এলো ৫ লাশ


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৫, ২০২২, ০৮:৪৮ পিএম
তিন ঘন্টা পর সরলো গার্ডার, বেরিয়ে এলো ৫ লাশ

ঢাকা: রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বিআরটি ফ্লাইওভারের গার্ডার ছিঁড়ে প্রাইভেটকারের ওপর পড়ে ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন। সোমবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে উত্তরা জসীম উদ্দীন এলাকার আড়ংয়ের সামনে প্রাইভেটকারে থাকা শিশুসহ ৫ জন নিহত হন।

এদিকে দুর্ঘটনার ৩ ঘন্টা পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গার্ডার সরিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়। গার্ডারের নিচে প্রাইভেটকার চাপা পড়ে থাকায় মরদেহ বের করা সম্ভব হচ্ছিল না। পরে এক্সেভেটর দিয়ে গার্ডার সরিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

জানা গেছে, প্রাইভেটকারে একই পরিবারের সাত সদস্য ছিলেন। নিহতরা হলেন- রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), ঝরনার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। শুধু বেঁচে গেছেন হৃদয় ও রিয়া মনি নামের নবদম্পতি। তাদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে।

ফায়ার সার্ভসের ঢাকা জোন-৩ উপ সহকারী পরিচালক সাইফুজ্জামান বলেন, ১৫০ টন ওজনের গার্ডার হওয়ায় উদ্ধার কাজ শুরু করা যায়নি। পরে এক্সেভেটর আনা হয়। এক্সেভেটর আনতে দেরি হওয়ায় উদ্ধার কাজ বিলম্ব হয়। এক্সেভেটর দিয়ে গার্ডার একটু উঁচু করে প্রাইভেকারের ভেতর থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System