• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বনানী থেকে বিমানবন্দর তীব্র যানজট, হেঁটে গন্তব্যে যাত্রীরা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২, ২০২২, ০৩:৫২ পিএম
বনানী থেকে বিমানবন্দর তীব্র যানজট, হেঁটে গন্তব্যে যাত্রীরা

ঢাকা : রাজধানীর বনানী থেকে বিমানবন্দর পর্যন্ত তীব্র যানজট দেখা দিয়েছে। দীর্ঘ সময় আটকে থেকে উপায় না পেয়ে হেঁটেই গন্তব্যে ছুটছেন যাত্রীরা। ফলে ভোগান্তিতে পড়েছে মানুষ। এমন পরিস্থিতিতে যানজট নিরসনে হিমশিম খাচ্ছে ট্রাফিক পুলিশ।

রোববার (২ অক্টোবর) ভোরের বৃষ্টিতে প্রায় হাঁটুপানি জমে যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বাসস্ট্যান্ডের গোলচত্বর এলাকায়। এই বৃষ্টির কারণে রাজধানীর বনানী থেকে বিমানবন্দর এলাকা পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজট বেড়েছে গাজীপুর পর্যন্ত।

জানা যায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের বোর্ডবাজার থেকে বিমানবন্দর এবং রাজধানীর বনানী থেকে টঙ্গীর চেরাগ আলী পর্যন্ত তীব্র যানজট রয়েছে। ঢাকায় ঢোকার মুখে আবদুল্লাহপুর থেকে বিমানবন্দর পর্যন্ত যানজট আছে।

চালক, যাত্রী এবং পুলিশের ট্রাফিক বিভাগের সংশ্লিষ্টরা জানান, এই যানজটের প্রধান কারণ, উত্তরা এলাকায় বিআরটিএ’র প্রকল্প। প্রকল্পের কাজের জন্য সড়কে বড় বড় গর্ত হয়েছে। এসব গর্তে জমেছে পানি। এই পরিস্থিতিতে বিমানবন্দর হয়ে টঙ্গি বা গাজীপুরের দিকে যানবাহন দ্রুত গতিতে চলতে পারছে না। ফলে দেখা দিয়েছে তীব্র যানজট।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!