• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

নতুন প্রাইভেসি পলিসি স্থগিত করল হোয়াটসঅ্যাপ


তথ্যপ্রযুক্তি ডেস্ক মে ১১, ২০২১, ১২:২৯ পিএম
নতুন প্রাইভেসি পলিসি স্থগিত করল হোয়াটসঅ্যাপ

ঢাকা: হোয়াটসঅ্যাপ গ্রাহকদের জন্য সুখবর। আবারও নতুন প্রাইভেসি পলিসি কার্যকরের সিদ্ধান্ত বদল করেছে হোয়াটসঅ্যাপ। জানা গেছে, নতুন প্রাইভেসি পলিসি স্থগিত করল হোয়াটসঅ্যাপ। হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে যে নতুন প্রাইভেসি পলিসি না মানলেও আপনার অ্যাকাউন্ট বন্ধ হবে না।

আসছে ১৫ মে থেকে হোয়াটসঅ্যাপ-এর গোপনীয়তার নতুন নীতি ও শর্তাবলী না মানলে ব্যবহারকারীদের অ্যাকাউন্ট ডিলিট হওয়ার চিন্তা আর নেই।

হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষের পক্ষ থেকে সংবাদ সংস্থা পিটিআইকে এ ব্যাপারে জানানো হয়েছে। সংস্থার পক্ষে জানানো হয়েছে, ১৫ মের মধ্যে যারা প্রাইভেসি পলিসি আপডেট করবেন না, তাদের অ্যাকাউন্ট সক্রিয় থাকবে। সেগুলো ডিলিট করাও হবে না।

প্রথমে বলা হয়েছিল যে হোয়াটসঅ্যাপের নতুন শর্ত ৪ ফেব্রুয়ারি ২০২১-এর মধ্যে কার্যকর করবে। নতুন প্রাইভেসি পলিসির প্রকাশের পর অনেকেই এটি নিয়ে প্রশ্ন তোলেন। তারপরেই নতুন পলিসি চালু করার সময়কাল পিছিয়ে দেয়ার মাধ্যমে পরিস্থিতির সামাল দেয়ার চেষ্টা করছে হোয়াটসঅ্যাপ।

তিন মাস পর্যন্ত পিছিয়ে দেয়া হয় নতুন পলিসি চালু হওয়ার সময়। আগামী ১৫ মে পর্যন্ত নতুন নীতি অ্যাকসেপ্ট করার সময়সীমা দিয়েছে হোয়াটসঅ্যাপ।

সোনালীনিউজ/টিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School