• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের ২৩ সদস্যের দল ঘোষণা


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৪, ২০২০, ১১:২৩ এএম
বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের ২৩ সদস্যের দল ঘোষণা

ঢাকা: ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন গোলরক্ষক অ্যালিসন বেকার ও ফরোয়ার্ড গ্যাব্রিয়েল হেসুস।

২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্ব দারুণভাবে শুরু করেছে সেলেসাওরা। প্রথম ম্যাচে বলিভিয়া এবং পরের ম্যাচে তারা হারিয়েছে পেরুকে। দল জয়ের ধারায় থাকলেও পরের দুই ম্যাচের জন্য দলে বেশ কিছু পরিবর্তন এনেছেন কোচ তিতে। ফিরেছেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র এবং তার ক্লাব সতীর্থ মিলিতাও। তবে রদ্রিগোসহ বাদ পড়েছেন ৫ ফুটবলার।

আগামী ১৩ নভেম্বর সাও পাওলো’তে ভেনেজুয়েলার মুখোমুখি হবে ব্রাজিল। এর চারদিন পর নেইমারদের প্রতিপক্ষ উরুগুয়ে।

এক নজরে ব্রাজিল স্কোয়াড

গোলরক্ষক: অ্যালিসন বেকার (লিভারপুল), ওয়েভারটন (পালমেইরাস), এডারসন (ম্যানচেস্টার সিটি)

ডিফেন্ডার: দানিলো (জুভেন্টাস), অ্যালেক্স তেলেস (ম্যানচেস্টার ইউনাইটেড), গ্যাব্রিয়েল মেনিনো (পালমেইরাস), রেনান লোদি (অঅ্যাটলেটিকো মাদ্রিদ), এডের মিলিটাও (রিয়াল মাদ্রিদ), থিয়াগো সিলভা (চেলসি), মার্কুইনহোস (পিএসজি), রদ্রিগো কাইয়ো (ফ্ল্যামিঙ্গো)

মিডফিল্ডার: ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফাবিনহো (লিভারপুল), ডগলাস লুইজ (অ্যাস্টন ভিলা), এভারটন রিবেইরো (ফ্ল্যামিঙ্গো), ফিলিপে কৌতিনহো (বার্সেলোনা), আর্থার মেলো (জুভেন্টাস))

ফরোয়ার্ড: নেইমার জুনিয়র (পিএসজি), এভারটন (বেনফিকা), গ্যাব্রিয়েল হেসুস (ম্যানচেস্টার সিটি), ভিনিসিউস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), রবার্তো ফিরমিনো (লিভারপুল), রিচার্লিসন (এভারটন)।

সোনালীনিউজ/টিআই

Sonali IT Pharmacy Managment System