• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাতে মাঠে নামছে দুই শীর্ষ ক্লাব বার্সা ও রিয়াল


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৩১, ২০২০, ০৬:৪৪ পিএম
রাতে মাঠে নামছে দুই শীর্ষ ক্লাব বার্সা ও রিয়াল

ঢাকা: আজ মাঠে নামছে দুই শীর্ষ ক্লাব। রাত দু’টায় দেপোর্তিভো আলাভেসের মাঠে আতিথ্য নেবে বার্সেলোনা। তার আগে সন্ধ্যা ৭টায় ঘরের মাঠে রিয়াল মাদ্রিদ আতিথ্য দেবে হুয়েস্কাকে।

হুয়েস্কার অ্যাওয়ে ম্যাচের দুর্বলতা কাজে লাগাতে চায় রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষের মাঠে সবশেষ ১১ ম্যাচে জয় পায়নি হুয়েস্কা। যদিও দানি কারভাহাল ও নাচো ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারবেন না। তবে ফর্ম না থাকলেও রাইট উইঙ্গার ফারল্যান্ড মেন্ডি ও রাইটব্যাক লুকাস ভাসকেজকে আবারও শুরুর একাদশে রাখতে পারেন কোচ জিনেদিন জিদান।

ইনজুরি থেকে ফেরা ইডেন হ্যাজার্ডের শুরুর একাদশে রাখা নিয়ে আছে অনিশ্চয়তা। ৬ ম্যাচে ১৩ পয়েন্ট রিয়ালের, আজ জিতলেই আবারও শীর্ষে ফিরবে চ্যাম্পিয়নরা।

এদিকে, আলাভেসের মাঠে নামার আগে স্বস্তিতে নেই বার্সেলোনা। ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১২ নম্বরে মেসির দল। টের-স্টেগেন, স্যামুয়েল উমতিতি, ম্যাথিয়াস ফার্নান্দেজদের সার্ভিস পাবেন না কোচ রোনালদো কোম্যান। আর গোলবারে নেতো বড় ভরসা; আক্রমণে মেসি-ফাতির পাশে থাকবেন ডেম্বেলে ও পেদ্রি।

সবশেষ ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগে য়্যুভেন্টাসকে ২-০ গোলে হারানো বড় অনুপ্রেরণা মেসিদের জন্য। বার্সেলোনার সমান ৭ পয়েন্ট পাওয়া আলাভেসের লক্ষ্য অন্তত এক পয়েন্ট। মাঝমাঠ ও ডিফেন্সকে শক্তিশালী রেখে আক্রমণে যাবে স্বাগতিকরা।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!