• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বার্সার ইনজুরি ট্রেনে এবার পিকে-রবের্তো


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৩, ২০২০, ০৬:৫১ পিএম
বার্সার ইনজুরি ট্রেনে এবার পিকে-রবের্তো

ছবি : ইন্টারনেট

ঢাকা : কঠিন সময় যেন পিছু ছাড়ছে না বার্সেলোনার। মাঠে একের পর এক বাজে পারফরম্যান্সে কোণঠাসা হয়ে পড়া দলটিকে ঘিরে ধরেছে চোট সমস্যাও। সবশেষ চোট পেয়ে লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন ডিফেন্ডার জেরার্ড পিকে ও সের্র্জি রবের্তো।

লা লিগায় শনিবার আতলেতিকো মাদ্রিদের মাঠে ১-০ গোলে হারের ম্যাচে চোট পান এই দুজন। ম্যাচের ৬১ মিনিটে হাঁটুতে মারাত্মক আঘাত পেয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন পিকে। যোগ করা সময়ে রবের্তোকে তুলে নেন কোচ। পরীক্ষার পর ক্লাবের ওয়েবসাইটে রোববার বার্সেলোনা জানায়, ডান হাঁটুর লিগামেন্টের চোটে ভুগছেন স্প্যানিশ সেন্টার-ব্যাক পিকে। তবে কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে, তা নির্দিষ্ট করে জানানো হয়নি। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, ৩৩ বছর বয়সী এই ফুটবলারের ফিরতে লেগে যেতে পারে তিন থেকে পাঁচ মাস। আর স্প্যানিশ রাইট-ব্যাক রবের্তোর চোট ঊরুর মাংসপেশিতে। তাকে দুই মাস মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছে বার্সেলোনা।

চোটের কারণে আগে থেকে মাঠের বাইরে আছেন ডিফেন্ডার সামুয়েল উমতিতি ও রোনাল্ড আরাহো। তাই আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে দিনামো কিয়েভের বিপক্ষে কোচ রোনাল্ড কুমান পাচ্ছেন কেবল তিন জন ডিফেন্ডারকে-ক্লেমোঁ লংলে, জর্দি আলবা ও সের্জিনো ডেস্ট। এর মধ্যে সেন্টার-ব্যাক কেবল লংলে।

এই মাসের শুরুর দিকে হাঁটুতে অস্ত্রোপচারের পর চার মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন তরুণ ফরোয়ার্ড আনসু ফাতি। সবশেষ আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দলের হয়ে খেলার সময় হাঁটুতে চোট পেয়ে ছিটকে পড়েন অভিজ্ঞ স্প্যানিশ মিডফিল্ডার সের্জি বুসকেটস।

সোনালীনিউজ/এসআই/এমএএইচ

Wordbridge School
Link copied!