• ঢাকা
  • বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ৮ মাঘ ১৪২৭

জয়ের লক্ষ্যে রাতে নামছে রিয়াল মাদ্রিদ


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৫, ২০২০, ০২:৪৯ পিএম
জয়ের লক্ষ্যে রাতে নামছে রিয়াল মাদ্রিদ

ঢাকা: চ্যাম্পিয়নস লিগে ফেভারিট তকমা নিয়েও গ্রুপ পর্বে রিয়াল মাদ্রিদের অবস্থা বলার মতো নয়।। ভাগ্য ভালো যে সর্বশেষ ম্যাচে ইন্টার মিলানকে হারানোর কারণে এক পয়েন্ট বেশি পেয়ে তাদের ওপরেই অবস্থান করছে। ‘বি’ গ্রুপে রিয়াল আছে তিনে। 

বুধবার (২৫ নভেম্বর) সানসিরোতে জিততে পারলে নক আউটের সম্ভাবনা জোরালো হবে লস ব্লাঙ্কোসদের। রাত ২টায় ম্যাচটি দেখাবে সনি টেন-২।

‘বি’ গ্রুপে ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে মুনশেনগ্লাডবাখ। ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে শাখতার একই পয়েন্ট নিয়ে তার পরেই রয়েছে রিয়াল। সবার নিচে থাকা ইন্টারের অর্জন ২।

রিয়াল মাদ্রিদ কোচ সানসিরোয় জয়ের লক্ষ্যে গেলেও চাপমুক্ত থাকতে পারছে না মোটেও। এই ম্যাচে পাচ্ছে না অধিনায়ক রামোস, মিডফিল্ডার ভালভার্দে ও স্ট্রাইকার করিম বেনজিমাকে। তার ওপর লা লিগায় সর্বশেষ ম্যাচেও ভালো ফল নেই। ভ্যালেন্সিয়ার কাছে ৪-১ গোলে হারের সঙ্গে ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ ড্র।

এমন পরিস্থিতিতেও লস ব্লাঙ্কোসদের কোচ জয়ের জন্য ক্ষুধার্ত, ‘আমরা সব সময়ই জয় চাই। এই মুহূর্ডে ড্র অথবা হারের কথা ভাবতে পারি না। সবাইকে বলবো মাঠে তোমরা শতভাগটা দাও। ম্যাচটা অবশ্যই কঠিন। তবে আমার মনে হয় এই মৌসুমে সব দলকেই সংগ্রাম করতে হচ্ছে।’

তবেহাল ছেড়ে দিচ্ছে না ইন্টারও। কন্তের আশা, ‘আরও ৯টি পয়েন্ট বাকি আছে। আমরা এখনও নকআউটের জন্য লড়াই করতে পারি।’

একই দিন শেষ ষোলো নিশ্চিতের লক্ষ্যে নামছে লিভারপুল। আজকে আতালান্তাকে হারালেই নিশ্চিত হবে নক আউট পর্ব। তাদের জন্য সুসংবাদ হচ্ছে করোনা মুক্ত হয়ে ফিরছেন ফরোয়ার্ড মোহামেড সালাহ। ম্যাচটি রাত ২টায় দেখাবে সনি টেন-১।

একই সুযোগ থাকছে প্রিমিয়ার লিগের আরেক জায়ান্ট ম্যানচেস্টার সিটিরও। তারা রাত ১১টা ৫৫ মিনিটে মুখোমুখি হবে অলিম্পিয়াকোসের। ম্যাচটি দেখাবে সনি টেন-২।

এদিকে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখও শেষ ষোলোর দ্বারপ্রান্তে। টানা তিন জয়ের পর ‘এ’ গ্রুপের শীর্ষে থাকা জার্মান দৈত্যরা জয়ের জন্য আজ রাত ২টায় মুখোমুখি হবে তলানির দল সলসবুর্গের। দেখাবে সনি টেন-৩।

সোনালীনিউজ/টিআই