• ঢাকা
  • শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ১০ মাঘ ১৪২৭

অস্ট্রেলিয়া শিবিরে দুঃসংবাদ


স্পোর্টস ডেস্ক নভেম্বর ৩০, ২০২০, ০৬:৫৩ পিএম
অস্ট্রেলিয়া শিবিরে দুঃসংবাদ

ঢাকা: ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এক ম্যাচ হাতে রেখেই ট্রফি নিশ্চিত করার পরও দুঃসংবাদ অস্ট্রেলিয়া শিবিরে। দলটির তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার কুঁচকিতে চোট পেয়েছেন। অ্যাডিলেডে প্রথম টেস্টে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।  

অস্ট্রেলিয়ান প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, টেস্ট সিরিজে আমাদের দলের দুইজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার হলেন প্যাট কামিন্স এবং ডেভিড ওয়ার্নার। ডেভিডকে চোটের জন্য পুনর্বাসনে পাঠানো হয়েছে। গরমে মানসিক এবং শারীরিকভাবে ফিট থাকার জন্য প্যাট কামিন্সকেও বিশ্রামে রাখা হয়েছে। 

ওয়ার্নারের পরিবর্তে দলে ডাকা হয়েছে আর্চি শর্টকে। সিরিজের তৃতীয় ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে হয়তো তিনিই খেলবেন। 

ভারতের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জয়ে অনন্য অবদান রেখেছেন অসি ওপেনার ডেভিড ওয়ার্নার। প্রথম ম্যাচে অ্যারন ফিঞ্চের সঙ্গে ‍উদ্বোধনীতে ১৫৬ রানের জুটি গড়ার পাশাপাশি ব্যক্তিগতভাবে ৬৯ রান করেন ওয়ার্নার। রোববার দ্বিতীয় ম্যাচে গড়েন ১৪২ রানের উদ্বোধনী জুটি। সিরিজ নিশ্চিত করার সেই ম্যাচে ওয়ানার খেলেন ৭৭ বলে ৮৩ রানের ঝড়ো ইনিংস। 

বুধবার ক্যানবেরায় সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। ৪ ডিসেম্বর থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে টেস্ট সিরিজ।

সোনালীনিউজ/টিআই