• ঢাকা
  • সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৫ মাঘ ১৪২৭

মুমিনুলকে দুবাই পাঠানোর পরিকল্পনা বিসিবির


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৫, ২০২০, ০৯:২৮ পিএম
মুমিনুলকে দুবাই পাঠানোর পরিকল্পনা বিসিবির

ছবি: সংগৃহীত

ঢাকা : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেছেন গাজী গ্রুপ চট্টগ্রামের টপ-অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। আঙুলের ইনজুরির কারণে ছিটকে গেছেন তিনি। গত ২৮ নভেম্বর জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান তিনি।

এদিকে, চোটটি গুরুতর হওয়ায় মুমিনুলের আঙুলে অস্ত্রোপচার করাতে হবে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তার জন্য ২৯ বছর বয়সী তারকাকে বিদেশে পাঠানোর প্রক্রিয়া শুরু হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। 

তিনি জানিয়েছেন, যত দ্রুত সম্ভব মুমিনুলের অস্ত্রোপচার করাতে হবে। একাধিক দেশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। দ্রুত ভিসা পাওয়া সাপেক্ষে কোন দেশে পাঠানো হবে সেটা ঠিক করা হবে। যদি ভিসা পেতে দেরি হয় সেক্ষেত্রে দেশেই অস্ত্রোপচার করানো হবে বলে জানিয়েছেন তিনি।

প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, 'মুমিনুলের জন্য আমরা চেষ্টা করছি কয়েকটা জায়গায়, কারণ ভিসার একটা ব্যাপার রয়েছে। যদিও এটা এখনও নিশ্চিত হয়নি, ভিসা পাওয়ার সাপেক্ষে সবকিছু নির্ভর করছে। ভিসা পেলে সে কালকে যেতে পারবে। আর ভিসা পেতে দেরি হলে বাইরে অস্ত্রোপচার করাবো না। আমরা কয়েকটা জায়গায় চেষ্টা করছি যেখানে আমরা তাড়াতাড়ি  নিশ্চিত করতে পারি। দুবাইতে চেষ্টা করা হচ্ছে। দুবাইতে দেরি (ভিসা পেতে) হলে অন্য দেশ দেখবো। তবে আমরা চেষ্টা করছি যত দ্রুত সম্ভব বাইরে পাঠানোর। '

সোনালীনিউজ/এমএএইচ