• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আয়ারল্যান্ড-আরব আমিরাতের ম্যাচ ফের স্থগিত


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১২, ২০২১, ০৭:২৭ পিএম
আয়ারল্যান্ড-আরব আমিরাতের ম্যাচ ফের স্থগিত

ছবি : ইন্টারনেট

ঢাকা : বিশ্বব্যাপী করোনার কারণে তিনদিনের মধ্যে দ্বিতীয়বার স্থগিত হলো আয়ারল্যান্ড ও আরব আমিরাতের মধ্যকার ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ। গেল শুক্রবার আবুধাবিতে শুরু হয়েছে আরব আমিরাত ও আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। চুন্দাগোপয়িল রিজওয়ান আর মোহাম্মদ উসমানের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিতে আয়ারল্যান্ডকে চমকে দিয়ে ৬ উইকেটের সহজ জয় পেয়েছিল স্বাগতিক আরব আমিরাত।

যদিও প্রথম ওয়ানডেতেই এমন রোমাঞ্চকর ফলের পর সিরিজের বাকি ম্যাচগুলোর ওপর বাড়তি প্রত্যাশা ছিল স্বাগতিকদের। কিন্তু দলের মধ্যে একের পর করোনা সংক্রমণের কারণে তা অনেকটাই ফিকে হয়ে গেছে। 

সোমবার (১১ জানুয়ারি) নিজেদের স্কোয়াডে চতুর্থ করোনা পজিটিভের খবর জানিয়েছে আমিরাত ক্রিকেট বোর্ড। যার আজ হতে যাওয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি দ্বিতীয়বারের মতো পিছিয়ে দেয়া হয়েছে। এটি কবে হবে সে বিষয়ে এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি। সিরিজ শুরুর আগে আমিরাতের দুইজন খেলোয়াড় করোনা আক্রান্ত হন। তবে এটি মাঠের খেলা শুরু হওয়ার পথে কোনো সমস্যা করেনি।

প্রাথমিক সূচিতে রোববার হওয়ার কথা ছিল দ্বিতীয় ওয়ানডে। কিন্তু তৃতীয় এক খেলোয়াড় করোনা আক্রান্ত হওয়ায় স্থগিত করা হয় সেদিনের ম্যাচ এবং নিয়ে যাওয়া হয় ১৬ জানুয়ারিতে। অর্থাৎ ১২, ১৪ ও ১৬ জানুয়ারিতে হবে বাকি তিন ম্যাচ- এমনটাই ঠিক করা হয়। যা বদলে গেছে আরো একবার। কেননা সোমবার আবারো করোনার হানা পড়েছে আমিরাত শিবিরে, প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্বাগতিকদের আরো এক খেলোয়াড়। 

যে কারণে স্থগিত করা হয়েছে মঙ্গলবারের খেলাও। অর্থাৎ তিনদিনের ব্যবধানে দ্বিতীয়বারের মতো স্থগিত হলো সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি। এটি আগামী ১৮ জানুয়ারিতে হবে কি না, সে বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!