• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঢাকা সফররত ওয়েস্ট ইন্ডিজ স্পিনার করোনায় আক্রান্ত


নিউজ ডেস্ক: জানুয়ারি ১৫, ২০২১, ০৩:৩৭ পিএম
ঢাকা সফররত ওয়েস্ট ইন্ডিজ স্পিনার করোনায় আক্রান্ত

ফাইল ছবি

ঢাকা: ঢাকায় সফররত ওয়েস্ট ইন্ডিজ দলের স্পিনার হেইডেন ওয়ালস জুনিয়র করোনা পজিটিভ হয়েছেন। বর্তমানে হোটেলে আইসোলেসনে আছেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে ২০ জানুয়ারি। এই ওয়ানডে সিরিজে ওয়ালসের আর খেলার কোন সম্ভাবনা নেই। 

বাংলাদেশে তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল ঢাকায় এসেছে ১০ জানুয়ারি সকালে। তিনদিনের কোয়ারাইন্টিন কাটানোর পর ওয়েস্ট ইন্ডিজ দল গত বৃহস্পতিবার প্রথমবারের মতো অনুশীলনে নামে। কিন্তু সেই অনুশীলনে ছিলেন না হেইডেন ওয়ালস। জানা যায়, করোনা টেস্টে তিনি পজিটিভ হয়েছেন। পুরো দলের বারকয়েক করোনা টেস্ট করা হয়। শুধুমাত্র হেইডেন ওয়ালসই টেস্টে পজিটিভ হয়েছেন। দ্বিতীয়দফার টেস্টেও তিনি পজিটিভ হন। হোটেলে পুরোপুরি আইসোলোসনে সময় কাটছে তার। 

করোনা বিধি অনুযায়ী এখন সামনের লম্বা সময় হেইডেন ওয়ালসকে হোটেলে বিছিন্নভাবে কাটাতে হবে। দলের চিকিৎসক ডাঃ প্রমানান্দ সিং তার দেখভাল করবেন। 

পিসিআর টেস্টে আরও দুবার নেভেটিভ আসার আগ পর্যন্ত ওয়ালসকে আইসোলোসনে থাকতে হবে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড জানিয়েছে, হেইডেন ওয়ালস ছাড়া দলের বাকি সব সদস্য করোনা টেস্টে নেভেটিভ হয়েছেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!