• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অবশেষে কাঙ্খিত ক্যাপটি পেলেন সাকিব


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৭, ২০২১, ০৫:৪৬ পিএম
অবশেষে কাঙ্খিত ক্যাপটি পেলেন সাকিব

সংগৃহীত

ঢাকা : গত ১০ বছরে ওয়ানডে ক্রিকেটের মাঠ মাতিয়েছেন- এমন সব ক্রিকেটারকে নিয়ে একটি সেরা একাদশ গঠন করেছে ক্রিকেটের অভিভাবক সংস্থা আইসিসি। সেই দশকসেরা একাদশে ১১ জন ক্রিকেটারের তালিকায় ঠাঁই করে নিয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

২৭ ডিসেম্বর ওয়ানডে ফরম্যাটে চলতি দশকের সেরা ক্রিকেটারদের নিয়ে দল প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। সেখানে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা পেয়েছেন সাকিব।

আর একাদশে থাকা প্রত্যেক ক্রিকেটারকে সম্মানের স্বীকৃতি হিসেবে একটি করে বিশেষ ক্যাপ উপহার পাঠিয়েছিল বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। দেরী করে হলেও অবশেষে ক্যাপটি পেয়েছেন বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।

আইসিসির দশক সেরা একাদশে অলরাউন্ডার সাকিবকে ব্যাটিং অর্ডার হিসেবে পাঁচে রেখেছিলেন বিশ্লেষকরা। প্রথম ও একমাত্র বাংলাদেশি হিসেবে দশক সেরা একাদশে জায়গা পেয়েছিলেন টাইগার অলরাউন্ডার।

এদিকে বিশেষ ক্যাপটি পাওয়ার পর রোববার (১৭ জানুয়ারি) সেটি পরে একটি ছবি আপলোড করেছেন সাকিব। নীল রঙের ক্যাপটিতে লোগোর সঙ্গে লেখা রয়েছে আইসিসি ওডিআই টিম অব দ্য ডিকেড, ২০২০। ক্যাপশনে সাকিব লিখেছেন, অবশেষে ক্যাপটি পেলাম।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!