• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিকেলে নিউজিল্যান্ড যাচ্ছে টাইগাররা


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০২:২৩ পিএম
বিকেলে নিউজিল্যান্ড যাচ্ছে টাইগাররা

ঢাকা : তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বিকেলে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। দলের সঙ্গে যাচ্ছেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইটে রাওনা দেবে টাইগাররা। পরদিন বিকেলে বাংলাদেশ দলকে বহনকারী বিমান পৌঁছবে ক্রাইস্টচার্চে।

সোমবার মিরপুরে দলের অফিসিয়াল জার্সি উন্মোচন শেষে ফটোসেশনে অংশ নেন ক্রিকেটাররা। এদিন সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে বৈঠকও করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৈঠক শেষে বিসিবি সভাপতি বলেন, আমি ব্যক্তিগতভাবে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে বসেছিলাম। কিন্তু দলের সঙ্গে বসা হয়নি। তাদের সঙ্গে বসে তাদের একটু সাহস দেওয়া এবং শুভকামনা জানিয়েছি।

নিউজিল্যান্ডে নেমে বাংলাদেশ দলকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। তিনদিনের আইসোলেশনের পর ক্রিকেটাররা নিজেদের মধ্যে অনুশীলন শুরু করতে পারবেন। কোয়ারেন্টাইন পর্ব শেষে কুইন্সটাউনে ৫ দিনের ক্যাম্প করবে বাংলাদেশ।

২০ মার্চ ডানেডিনে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৩ মার্চ (ক্রাইস্টচার্চ) ও ২৩ মার্চ (ওয়েলিংটন) অনুষ্ঠিত হবে।

টি-টোয়েন্টি তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৮ মার্চ (হ্যামিল্টন) ৩০ মার্চ (নেপিয়ার) ও ১ এপ্রিল (অকল্যান্ড)।

বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মাহাদী হাসান ও নাসুম আহমেদ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!