• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
abc constructions

অবশেষে কঠিন সিদ্ধান্তটি নিতে বাধ্য হলো পিসিবি


ক্রীড়া ডেস্ক মার্চ ৪, ২০২১, ০৪:৩৭ পিএম
অবশেষে কঠিন সিদ্ধান্তটি নিতে বাধ্য হলো পিসিবি

ছবি : ইন্টারনেট

ঢাকা : একে পর এক করোনার হানা। আর এই কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ সংস্করণ। এরইমধ্যে পিএসলে আরো ৪ ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। ইএসপিএন ক্রিকইনফো তাদের অফিসিয়াল ফেসবুক পেজে খবরটি নিশ্চিত করেছে।

এর দু’দিন আগে কোভিড-১৯ পজিটিভ আসে ইসলামাবাদ ইউনাইটেডের ফাওয়াদ আহমেদের। যার কারণে লিগের সূচিও পরিবর্তন করতে হয়। একদিন পিছিয়ে যায় ইসলামাবাদ বনাম কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের ম্যাচটি। এরপর বুধবার আরো ৩ ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে।  

পিএসএলের এক কর্মকর্তা এক বিবৃতিতে জানিয়েছেন, করোনায় আক্রান্ত এই ৩ ক্রিকেটার বুধবার অনুষ্ঠিত হওয়া দুই ম্যাচে (করাচি কিংস বনাম পেশওয়ার জালমি এবং কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স বনাম মুলতান সুলতান) খেলেননি।  

অবশ্য বিবৃতিতে করোনায় আক্রান্ত এই ৩ খেলোয়াড়ের নাম জানানো হয়নি। 

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানা গেছে, করোনা পজিটিভ এই তিনজনের মধ্যে ইংলিশ ব্যাটসম্যান টম ব্যান্টনও আছেন। তিনি খেলছেন কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। তবে ২২ ফেব্রুয়ারির পর থেকে তাকে তার মাঠে দেখা যায়নি। করাচি কিংসও নিশ্চিত করেছে, তাদের একজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন।

এবার খেলাই হয়েছে মাত্র ১৪ ম্যাচ। প্লে-অফ ও ফাইনালসহ বাকি রয়েছে আরও ২০টি ম্যাচ। কিন্তু করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৭-এ পৌঁছে যাওয়ায় অনির্দিষ্টকালীন সময়ের জন্য পিছিয়ে দেয়া হয়েছে টুর্নামেন্টের বাকি সব খেলা। পরিস্থিতি বিবেচনায় পরবর্তীতে বাকি ম্যাচগুলোর ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School