• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মিতব্যয়ী মোস্তাফিজ, স্বস্তিতে রাজস্থান


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৫, ২০২১, ১১:৫৯ পিএম
মিতব্যয়ী মোস্তাফিজ, স্বস্তিতে রাজস্থান

ঢাকা : রাজস্থান রয়্যালসের হয়ে অভিষেক ম্যাচে পাননি ভাগ্যের সহায়তা। আজ দিল্লীর বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও বেশ কিছু সুযোগ হাতছাড়া করেছেন সতীর্থ খেলোয়াড়রা। তবে শেষ পর্যন্ত চার ওভারে মাত্র ২৯ রান দিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। আর এতেই ১৪৭ রানে থামে দিল্লী ক্যাপিটালসের ইনিংস।

আজ যখন বোলিংয়ে এলেন মোস্তাফিজ, তখন কিছুটা থিতু হয়েছেন রিশাভ পান্থ। কিছুক্ষণ আগেই নেমেছেন মার্কাস স্টোয়নিস। নিজের ওভারের পঞ্চম বলেই স্টোয়নিসকে বিভ্রান্ত করে জস বাটলারের হাতে ক্যাচ দিতে বাধ্য করেন এই বাঁহাতি। নিজের দ্বিতীয় ওভারের প্রথম বলে যদি রিয়ান পরাগ বাউন্ডারি লাইনে ভারসাম্য ঠিক রাখতে পারতেন, তবে ফিরে যেতে হতো ফর্মে থাকা ললিত যাদবকেও। অবশ্য শেষ ওভারে টম কিউরানকে ফুল লেন্থের দুর্দান্ত বলে বোল্ড করে ফিরিয়েছেন মোস্তাফিজ। একই ওভারের শেষ বলে রান আউট হন অশ্বিনও।

প্রথম ম্যাচে মাঠে নামা নিয়েও ছিলো সংশয়। কারণ, মোস্তাফিজের প্রতিদ্বন্দ্বী হিসেবে বেশ শক্ত অবস্থানে ছিলেন জফরা আর্চার। কিন্তু আঙুলের চোটের কারণে ফিটনেসে কিছুটা পিছিয়ে যাওয়ায় তাকে ছাড়াই দল সাজাতে হয়েছে রাজস্থানকে। সেই হিসেবে প্রথম ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে চার ওভারে ৪৮ রান দিয়ে উইকেটশূণ্য ছিলেন তিনি। অবশ্য অন্যান্য বোলাররাও বেশ রান দিয়েছেন। আজ দ্বিতীয় ম্যাচেও তার বদলে ভাবা হচ্ছিলো অ্যান্ড্রু টাইকে। কিন্তু নিজেকে দলের জন্য উপযোগী হিসেবেই আজকের ম্যাচে প্রমাণ করলেন মোস্তাফিজ।

১৪৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নামবে রাজস্থান রয়্যালস। তবে আজ মোস্তাফিজদের জয়যাত্রা শুরু হলে ব্যাপারটা খুব খারাপ হবেনা রাজস্থান ভক্তদের জন্য।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!