• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
abc constructions

রশিদ খানের সঙ্গে রোজা রাখলেন ওয়ার্নার ও উইলিয়ামসন, করলেন ইফতারও


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৯, ২০২১, ০৩:৩০ পিএম
রশিদ খানের সঙ্গে রোজা রাখলেন ওয়ার্নার ও উইলিয়ামসন, করলেন ইফতারও

ছবি : ইন্টারনেট

ঢাকা : রশিদ খান, ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দীর্ঘদিন একসঙ্গে খেলে যাচ্ছেন। বর্তমানে রমজান মাস চলছে, ফলে রোজা রাখছেন ইসলাম ধর্মাবলম্বী রশিদ খান। তার দেখাদেখি রোজা রেখেছেন ওয়ার্নার ও উইলিয়ামসনও। এমনকি একসঙ্গে ইফতারও করেছেন তারা।

ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে বর্তমানে একসঙ্গে অবস্থান করছেন ওয়ার্নার, রশিদ ও উইলিয়ামসন। 

গতকাল (১৮ এপ্রিল) যথারীতি রোজা ছিলেন রশিদ খান। তার সঙ্গে রোজা (উপোষ) থেকেছেন ভিন্নধর্মাবলম্বী ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসনও। পরবর্তীতে দুজনই রশিদের সঙ্গে ইফতার করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে গতকাল ইফতারের সময়কার কয়েকটি ভিডিও স্টোরি শেয়ার করেন রশিদ। সেখানে দেখা যায়, এই লেগির সঙ্গে ইফতার নিয়ে বসে আছেন ওয়ার্নার ও উইলিয়ামসন। সেখানে তাদের মাঝে কথোপকথনও তুলে ধরেন রশিদ।

সেই বার্তায় রশিদ শুরুতেই বলেন, ওয়ার্নার, তোমার উপোষ কেমন চলছে? জবাবে ওয়ার্নার বলেন, ভালো, তবে আমি অনেক ক্ষুধার্ত ও তৃষ্ণার্ত। এরপর রশিদ খান আরেক সতীর্থ উইলিয়ামসনকে জিজ্ঞেস করেন, তুমি কেমন বোধ করছো? জবাবে কিউই ব্যাটসম্যান বলেন, খুব ভালো। ধন্যবাদ।

পরবর্তীতে রশিদ তাদের উপোষ থাকা নিয়ে বলেন, এই দুই কিংবদন্তি আজ আমার সঙ্গে রোজা করছেন। ইফতারের টেবিলে তাদের পেয়ে খুব ভালো লাগছে।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School