• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আইপিএল থেকে হঠাৎ সরে দাঁড়ালেন অশ্বিন


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৬, ২০২১, ১২:৫৫ পিএম
আইপিএল থেকে হঠাৎ সরে দাঁড়ালেন অশ্বিন

ছবি : ইন্টারনেট

ঢাকা : চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিট্যালসের হয়ে খেলছিলেন ভারতীয় টেস্ট দলের নিয়মিত খেলোয়াড় রবিচন্দ্রন অশ্বিন। হঠাৎই আইপিএল থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন তারকা স্পিনার।

রোববার (২৬ এপ্রিল) রাতে সানরাইজার্স হায়দবাদের বিপক্ষে দিল্লির শ্বাসরুদ্ধকর সুপার ওভার জয়ের ম্যাচেও খেলেছেন অশ্বিন।

আর ম্যাচ জয়ের পর পরই নিজের এই সিদ্ধান্তের কথা জানান ভারতের এই ঘূর্ণিজাদুকর। হঠাৎ কেন আইপিএল থেকে সরে দাঁড়ালেন অশ্বিন, সে বিষয়ে জানা গেছে— ভারতে চলমান করোনার ভয়াবহ সংক্রমণকালে পরিবারের পাশে থাকতে চান তিনি।  তার পরিবারের অনেকেই নাকি করোনায় আক্রান্ত।

অশ্বিন জানালেন, তার দল দিল্লি ক্যাপিটালসের পরের ম্যাচের ভেন্যু আহমেদাবাদ। তবে দলের সঙ্গে সেখানে যাবেন না তিনি। তামিলনাড়ুতে পরিবারের কাছে চলে যাবেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে অশ্বিন লিখেছেন— ‘এবারের আইপিএল থেকে আমি বিরতি নিচ্ছি।  আমার পরিবার ও পরিবারের অন্যান্য সদস্য কোভিড ১৯-এর বিরুদ্ধে লড়ছে। এই কঠিন সময়ে তাদের পাশে দাঁড়াতে চাই। পরিস্থিতি ঠিক হলে আবার মাঠে ফিরতে চাই। ধন্যবাদ দিল্লি ক্যাপিট্যালস।’
 
উল্লেখ্য, রোববার রাতে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ১৫৯ রান তুলেছিল দিল্লি ক্যাপিটালস। জবাবে ৭ উইকেটে ঠিক ১৫৯ রানে থামে সানরাইজার্স হায়দরাবাদ। এটা এবারের আইপিএলের প্রথম টাই ম্যাচ। শেষ পর্যন্ত দিল্লি হেসেছে বিজয়ের হাসি। সুপার ওভারে আট রানের পুঁজি নিয়ে হার এড়াতে পারেনি হায়দরাবাদ। সুপার ওভারের শেষ বলে নিশ্চিত হয় দিল্লির জয়। তথ্যসূত্র: টুইটার

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!