• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

করোনাবিধি ভেঙে বিপদে পড়েছেন পৃথ্বী শ


স্পোর্টস ডেস্ক মে ১৫, ২০২১, ০৬:১৯ পিএম
করোনাবিধি ভেঙে বিপদে পড়েছেন পৃথ্বী শ

ঢাকা: ভারতে চলছে ভয়াবহ করোনা সংক্রমণ। গত কয়েক সপ্তাহ ধরে প্রতিদিন সাড়ে তিন লাখের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন। মারা যাচ্ছেন ৪ হাজারের মতো। এই পরিস্থিতির কবে উন্নতি হবে তার কোনো নিশ্চয়তা নেই। তাই জনগনকে করোনাবিধি মানতে বাধ্য করছে পুলিশ। তারকা হলেও রক্ষা নেই। শাস্তি পেতেই হবে। তাই ভারতের জাতীয় দলের তরুণ তারকা পৃথ্বী শ করোনাবিধি ভেঙে পড়েছেন বিপদে। তাকে আটকে রেখেছিল পুলিশ।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, আইপিএল অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাওয়ায় পৃথ্বী কোলাপুর হয়ে গোয়ায় ছুটি কাটাতে যেতে চেয়েছিলেন। করোনাবিধি অনুযায়ী জরুরি প্রয়োজনে রাজ্য ছাড়তে হলে সঙ্গে ই-পাস থাকা বাধ্যতামূলক। কিন্তু পৃথ্বী শয়ের কাছে কোনো পাস ছিল না। সেই কারণেই আম্বলি এলাকায় যেতেই পুলিশ তার গাড়ি থামায়। ই-পাস দেখাতে বললে পৃথ্বী ব্যর্থ হন। সঙ্গেসঙ্গেই মোবাইল ফোন থেকে অনলাইনে ই-পাশের আবেদন করেন তিনি। ই-পাস পাওয়ার পর তাকে ছাড়া হয়।

করোনায় বন্ধ হওয়া আইপিএলে আইপিএলে শেষবার মাঠে দেখা গিয়েছিল পৃথ্বী শকে। টুর্নামেন্টে নিজের সেরা ফর্মে ছিলেন এই তারকা ওপেনার। ৮ ম্যাচে ৩টি হাফ-সেঞ্চুরিসহ করেছেন ৩০৮ রান। স্ট্রাইক রেট ১৬৬.৪৮। তার আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের পর দল থেকে বাদ পড়েছিলেন। এরপরে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত ফর্মে ফিরে বিজয় হাজারে ট্রফিতে ৮২৭ রান করেন। তবে ফর্মে থাকলেও টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দলে তার জায়গা হয়নি।

সোনালীনিউজ/টিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School