• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সাঁতার প্রতিযোগিতা চান কোহলি!


ক্রীড়া ডেস্ক জুন ১৮, ২০২১, ০৬:৫২ পিএম
টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সাঁতার প্রতিযোগিতা চান কোহলি!

ঢাকা : বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) আয়োজিত প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের প্রথম দিনের খেলা বৃষ্টির কারণে এখন পর্যন্ত মাঠে গড়ায়নি। ইতোমধ্যে ভেসে গেছে প্রথম দিনের প্রথম সেশন।

শুক্রবার (১৮ জুন) সাউদাম্পটনে স্থানীয় সময় সকাল থেকেই বাগড়া দেয় বৃষ্টি। আগামী ২-৩ দিনও বাগড়া দিতে পারে বৃষ্টি। ফলে ম্যাচ শুরুর সময় থেকে প্রায় আড়াই ঘণ্টা পেরিয়ে গেলেও টস সম্ভব হয়নি।

অনিচ্ছা সত্ত্বেও  দুই দলের সেখানে ড্রেসিং রুমে বসে অবসর সময় পার করছেন ক্রিকেটাররা। তার মধ্যেই চরম রসিকতার জন্ম দিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তিনি জানিয়ে দিয়েছেন, নিউজিল্যান্ডের ক্রিকেটাররা রাজি থাকলে তাঁদের সঙ্গে সাঁতার প্রতিযোগিতায় নামতে চান!

এ প্রসঙ্গে কোহলি বলেন, ‘যে সকল  সমর্থকরা আমাদের খেলা দেখার জন্য অপেক্ষা করছে আমরা তাদের হতাশ করতে চাই না। আমরা তাদেরকে কিছু (আনন্দ) দিতে চাই। আমি বলতে চাচ্ছি যে, যদি নিউজিল্যান্ডের খেলোয়াড়েরা রাজি থাকলে তাহলে আমরা সাঁতার প্রতিযোগিতা নামতে চাই।’

বৃষ্টি ও বৈরি আবহাওয়ার কথা মাথায় রেখে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে রিজার্ভ ডে রাখা হয়ে। সূচি অনুযায়ী ২৩ জুন রিজার্ভ ডে। এদিকে ম্যাচ ড্র বা টাই হলে নিউজিল্যান্ড ও ভারতকে যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!