• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইনজুরির কারনে সুপার লিগ পর্ব খেলা হচ্ছে না তাসকিনের


ক্রীড়া ডেস্ক জুন ১৮, ২০২১, ০৭:৪৮ পিএম
ইনজুরির কারনে সুপার লিগ পর্ব খেলা হচ্ছে না তাসকিনের

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের সম্ভাবনাময়ী একজন পেস বোলার হলেন তাসকিন আহমেদ। জাতীয় দলে অভিষেকের পর থেকেই গতির ঝড় তুলে আলোচনায় চলে আসেন এই তারকা পেসার।

জাতীয় দলে অভিষেকের পর থেকেই একের পর এক ইনজুরির কারণে তার ক্যারিয়ার শেষ হয়ে যাওয়ার উপক্রম হয়। ইনজুরির কারণেই সব শেষ ইংল্যান্ড বিশ্বকাপে খেলা হয়নি তাসকিনের। বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে হতাশায় আবেগ ধরে রাখতে না পেরে কান্নায় ভেঙে পড়েন এই তারকা পেসার। 

২০১৮ সালের মার্চে জাতীয় দলে টি-টোয়েন্টি খেলার পর চোটের কারণে বাদ পড়েন তাসকিন। টানা তিন বছর জাতীয় দলের বাইরে থেকে চলতি বছরের মার্চে নিউজিল্যান্ড সফরে দলে ফেরেন তিনি। 

ফের চোটাক্রান্ত তাসকিন। তার হাতে পাঁচটি সেলাই পড়েছে। ইনজুরির কারণে শনিবার থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্বে খেলা হচ্ছে না মোহামেডানের এই তারকার। 

তাসকিনের চোট নিয়ে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন জানান, তাসকিন গত বুধবার খেলাঘরের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পেয়েছেন। তার হাত ফেটে যাওয়ায় ৫টি সেলাই দিতে হয়েছে। আপাতত ৭ দিন তাকে মাঠের বাইরে থাকতে হবে। চোট কাটিয়ে সুস্থ হলেও সুপার লিগে আমরা তাকে ঝুঁকি নিয়ে মাঠে নামাতে চাই না, কারণ সামনে জাতীয় দলের জিম্বাবুয়ে সফর রয়েছে।

শুধু তাসকিনই নন, সুপার লিগে অধিনায়ক সাকিব আল হাসানকেও পাচ্ছে না মোহামেডান। ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে গেছেন দেশসেরা এই অলরাউন্ডার।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!