• ঢাকা
  • শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
abc constructions

ঈদের শুভেচ্ছা জানালো বার্সাসহ বড় তিন ক্লাব


ক্রীড়া ডেস্ক জুলাই ২১, ২০২১, ০৮:৫৫ এএম
ঈদের শুভেচ্ছা জানালো বার্সাসহ বড় তিন ক্লাব

ঢাকা: আজ মুসলমানদের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। অনিশ্চিত ভবিষ্যতের আশঙ্কার মধ্যেই গতবারের মতো এবারও ঈদ উদযাপন করছে মুসলমানরা। পবিত্র ঈদুল আজহা পালিত হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসবের এই দিনে শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি। এ শুভেচ্ছা জানানোয় শামিল হয়েছে প্যারিস সেইন্ট জার্মেইঁও। 

নিজেদের টুইটারে বার্সা লিখেছে, 'শুভ ঈদ উল আজহা। পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা বার্সা ভক্তদেরকে জানাচ্ছি ঈদ মোবারক।' সঙ্গে জুড়ে দেওয়া হয়েছিল আরবি হরফে লেখা ঈদের শুভেচ্ছা জানানো ছবিও।

ম্যানচেস্টার সিটিও অফিসিয়াল টুইটারে শুভেচ্ছা জানিয়েছে, 'পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা সব মুসলমানদেরকে ঈদ উল আজহার শুভেচ্ছা।' সঙ্গে তারা ঈদের শুভেচ্ছা জানানো এক ছবিও পোস্ট করে, যাতে ছিলেন ক্লাবটির তিন খেলোয়াড় রিয়াদ মাহরেজ, রুবেন ডিয়াজ ও ফিল ফোডেন। তবে ভিন্নতার ছোঁয়া ছিল পিএসজির শুভেচ্ছায়।

এক ভিডিওবার্তার মাধ্যমে জানিয়েছে ঈদ উল আজহার শুভেচ্ছা। সে ভিডিওবার্তায় ছিল ক্লাবে চলতি দলবদলে যোগ দেওয়া তিন খেলোয়াড় জিয়ানলুইজি ডনারুমা, আশরাফ হাকিমি ও সার্জিও রামোসের উপস্থিতি। তিনজনই ঈদ মুবারাক বলে শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে৷ 

যদিও ক্লাবগুলোর এ শুভেচ্ছা জানানো নতুন কিছু নয় আদৌ। নিয়মিতই মুসলিমদের বিভিন্ন উপলক্ষে স্বাগত জানায় ক্লাবগুলো। সেই ধারাবাহিকতা বজায় থাকল এবারও।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School