• ঢাকা
  • শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
abc constructions

ঈদের দিন সুখবর দিলেন মুশফিক


ক্রীড়া ডেস্ক জুলাই ২১, ২০২১, ০২:৩৫ পিএম
ঈদের দিন সুখবর দিলেন মুশফিক

ঢাকা: বাংলাদেশ ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেছে। দেশে বসে সতীর্থদের জয় দেখেছেন মুশফিকুর রহিম। ম্যাচ শেষেই সতীর্থদের নিয়ে দিয়েছেন স্ট্যাটাস। এদিকে আজ আনন্দঘন পরিবেশেই ঈদ কাটাচ্ছেন মুশফিক। ঈদের দিন একটা সুখবরও দিলেন ভক্তদের।  

করোনাভারোসে আক্রান্ত মুশফিকের বাবা-মা ভাল আছেন। তারা সুস্থতার পথে। পবিত্র ঈদুল আজহার দিনে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বাবা-মায়ের সর্বশেষ শারীরিক অবস্থার কথা জানান মুশফিক।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে মুশফিকুর রহিম লিখেছেন, ‘জানাতে চাই, আল্লাহ্‌র রহমতে আমার বাবা-মা সুস্থতার পথেই রয়েছেন। যারা আমার বাবা-মায়ের খোঁজখবর নিয়েছেন, তাদের জন্য দোয়া করেছেন, প্রত্যেকের প্রতি আমি কৃতজ্ঞ। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমাদের জন্য দোয়া করবেন, ঈদ মোবারক।’

একইসঙ্গে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শও দেন মুশফিক। তিনি লিখেছেন, ‘আপনাদের সবাইকে ঈদ মোবারক। সবার জন্য আনন্দময় একটি ঈদের দোয়া করছি। দয়া করে সবাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলবেন। আমাদের দেশ এখনও মহামারির সঙ্গে লড়ছে। আমাদের আশপাশের অসহায়-বঞ্চিত মানুষদের প্রতি দয়াশীল হোন আর ঈদের আনন্দ ভাগাভাগি করে নিন।’

জিম্বাবুয়েতে শুরুতে টি-টোয়েন্টি থেকে ছুটি নিলেও আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য মুশফিক চেয়েছিলেন এই ফরম্যাটটিও খেলে আসতে। তবে এমন সিদ্ধান্ত নিতেই বাবা-মায়ের অসুস্থতার খবর পান তিনি। এজন্য আর দেরি না করে দুই ফরম্যাট না খেলেই গত সপ্তাহে দেশে ফিরেন মুশফিক।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School