• ঢাকা
  • মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
abc constructions
টোকিও অলিম্পিক

রেকর্ড গড়লেও হতাশায় ডুবালেন সানিয়া 


ক্রীড়া ডেস্ক জুলাই ২৫, ২০২১, ০৩:৪১ পিএম
রেকর্ড গড়লেও হতাশায় ডুবালেন সানিয়া 

ঢাকা: অনন্য এক কীর্তির গড়লেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। আজ রোববার অলিম্পিকে নারী দ্বৈত বিভাগে ইউক্রেনের বিপক্ষে মাঠে নেমে ভারতের প্রথম মহিলা অ্যাথলেট হিসেবে চারটি অলিম্পিকে খেলার রেকর্ড করেছেন তিনি। কয়েক মাস আগেও যে রেকর্ডের কথা ভাবতেও পারেননি সানিয়া। 

অনন্য কীর্তি গড়লেও খেলায় তার চাপ রাখতে পারেননি সানিয়া। ইউক্রেনের যমজ বোন নাদিয়া কিচেনক ও লিয়ুদমিলা কিচেনক জুটির কাছে হারতে হল ০–৬, ৭–৬ (‌৭–০)‌, ১০–৮ ব্যবধানে।
প্রথম সেটে অনায়েসে জয় তুলে নেন সানিয়া জুটি। দ্বিতীয়টিতে ঘুরে দাঁড়ায় কিচেনক জুটি। সেটটা যায় টাইব্রেকারে। সেখানে একটিও পয়েন্ট পেলেন না সানিয়ারা। টাইব্রেকারে ৭-০ জিতে ম্যাচ ১-১ করে কিচেনক জুটি।

তৃতীয় সেট হওয়ার কথা ছিল টাইব্রেকারের নিয়মে। যেখানে ১০-৮ পয়েন্টে সানিয়াদের হারায় কিচেনক জুটি। হতাশা নিয়েই ডাবলস থেকে বিদায় নিতে হলো সানিয়াদের। আগেই পুরুষ একক থেকে নাম তুলে নিয়েছেন দুবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অ্যান্ডি মারে। সেই রেশ ধরেই এবার বাদ পড়লেন মেয়েদের এক নম্বর টেনিস তারকা অ্যাশলি বার্টি। গ্ল্যামার হারাল টোকিও অলিম্পিকের টেনিস। মারে সরে দাঁড়িয়েছেন চোটের কারণে।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System