• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
abc constructions

প্রিমিয়ার লিগ স্থগিতের খেলা খেলছে বাফুফে


ক্রীড়া ডেস্ক জুলাই ৩০, ২০২১, ০৬:১৩ পিএম
প্রিমিয়ার লিগ স্থগিতের খেলা খেলছে বাফুফে

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল নিয়ে এ যেন এক তামাশায় মেতেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। মাঠের খেলা নিয়ে স্থগিতের খেলা খেলছে বাফুফে। আবারও স্থগিত করা হলো এ লিগ।

১০ দিন বিরতি দিয়ে প্রিমিয়ার লিগ পুনরায় শুরুর কথা ছিল শুক্রবার। আগের দিন সূচিও দিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। কিন্তু ম্যাচ শুরুর এক ঘণ্টা আগে লিগ স্থগিত করার কথা জানিয়েছে দেশের ফুটবলের নিয়ন্তা সংস্থাটি।

শুক্রবার কমলাপুরে উত্তর বারিধারা ও চট্টগ্রাম আবাহনী এবং বঙ্গবন্ধু স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির মুখোমুখি হওয়ার কথা ছিল। দুপুর ৩টায় বিজ্ঞপ্তি দিয়ে লিগ স্থগিতের কথা জানায় বাফুফে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল ফুটবল লিগ ম্যানেজমেন্ট কমিটির সিদ্ধান্ত অনুযায়ী অদ্য ৩০-০৭-২০২১ তারিখ হতে অনুষ্ঠিতব্য চলমান ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১’ এর ২য় পর্বের অবশিষ্ট খেলাসমূহ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। উল্লেখ্য যে, সামগ্রিক পরিস্থিতি পর্যালোচনা করতে উক্ত লিগের অবশিষ্ট খেলাসমূহ আয়োজনের বিষয়ে যথাশীঘ্রই সকলকে অবহিত করা হবে।

উল্লেখ্য, চলমান বিধিনিষেধের মধ্যে এ নিয়ে তৃতীয়বারের মতো লিগ স্থগিত হলো। ১ জুলাই বিধিনিষেধ শুরু হওয়ার মধ্যে প্রথম দিন খেলা চালিয়ে গভীর রাতে খেলা স্থগিত করেছিল বাফুফে।

ঈদের পর ২৪ জুলাই থেকে আবারও বাফুফে খেলা চালাতে চেয়েছিল বিধিনিষেধের মধ্যেই। ২৩ জুলাই রাতে আবার স্থগিত করে। আজ আবারও বিধিনিষেধের মধ্যে খেলা হবে জানিয়েছিল বাফুফে। ক্লাবগুলো স্টেডিয়ামে যাওয়ার জন্য রওনা হওয়ার পর জানতে পারে খেলা হবে না।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System