• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
abc constructions

আর্জেন্টাইন ডিফেন্ডারকে বাগে পেয়ে গেল বার্সা 


ক্রীড়া ডেস্ক জুলাই ৩০, ২০২১, ০৬:৫০ পিএম
আর্জেন্টাইন ডিফেন্ডারকে বাগে পেয়ে গেল বার্সা 

ঢাকা: দীর্ঘ ২৮ বছর পর কোপা আমেরিকার শিরোপা জেতার পর আর্জেন্টিনার বেশ কয়েকজন খেলোয়াড়কে নিয়ে টানাটানি চলছে, তাদের মধ্যে রয়েছেন মিডফিল্ডার রদ্রিগো দি পল, সেন্টারব্যাক ক্রিস্টিয়ান রোমেরো, উইঙ্গার নিকোলাস গঞ্জালেস ও রাইটব্যাক নাহুয়েল মলিনার মতো খেলোয়াড়েরা। 

এদের মধ্যে দি পল, গঞ্জালেস ক্লাব বদল করে ফেলেছেন। দি পল যোগ দিয়েছেন অ্যাথলেটিকো মাদ্রিদে, নিকোলাস গঞ্জালেস ফিওরেন্তিনায়। টানাটানি লেগেছে ক্রিস্টিয়ান রোমেরোকে নিয়ে। এতদিন রোমেরোর জন্য আগ্রহী থাকলেও তাকে দলে নিতে পারেনি টটেনহাম। সেই সুযোগে আর্জেন্টাইন এই ডিফেন্ডারকে বাগে পেয়ে গেল বার্সা। 

স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, যার উপর বার্সার নজর পড়ে তাকে দলে না নিয়ে ক্ষান্ত হয় না ক্লাবটি। রোমেরোর উপরও বার্সার সেই নজরই পড়েছে। তবে এ তারকার জন্য পুরো টাকা খরচ করার সামর্থ্য এই মুহূর্তে নেই বার্সার। সেজন্য রোমেরোকে প্রথমে এক বছরের জন্য ধারে চায় বার্সা। এক বছর পর আর্থিক অবস্থার উন্নতি হলে পাকাপাকিভাবে পুরো অর্থ দিয়ে তাকে দলে রাখবে কাতালান ক্লাবটি।

এমন হাজারো দলবদলের গুঞ্জনে মুখর ইউরোপের ফুটবল। এমন অনেক প্রশ্নের উত্তর নিশ্চিত হয়ে যাবে কিছুদিনের মধ্যেই। ইউরোপীয় ফুটবলে গ্রীষ্মকালীন দলবদল চলছে। ইউরোপের প্রধান লিগগুলোর দলবদল চলবে ৩১ আগস্ট পর্যন্ত।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System