• ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪ আশ্বিন ১৪২৮
abc constructions

‘বাংলাদেশে প্রত্যাশার চেয়ে বেশিই পাচ্ছে অস্ট্রেলিয়া’ 


ক্রীড়া ডেস্ক জুলাই ৩০, ২০২১, ০৮:৫০ পিএম
‘বাংলাদেশে প্রত্যাশার চেয়ে বেশিই পাচ্ছে অস্ট্রেলিয়া’ 

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ থেকে ভাড়া করা বিমানে গতকাল ঢাকায় এসে পৌঁছেছে অস্ট্রেলিয়া। বিমানবন্দর থেকে সরাসরি হোটেলে পৌঁছে কোয়ারেন্টিনে আছে তারা।

বিমানবন্দর থেকে তাদের হোটেলে নিয়ে যাওয়া ছিল অস্ট্রেলিয়ার চাহিদা মেটানোর ক্ষেত্রে বিসিবির ‘প্রথম ধাপ’। বিসিবির এসব আয়োজনে অস্ট্রেলিয়া খুশি বলেই মনে করেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে শুক্রবার ও শনিবার প্রয়োজনীয় কাজসংশ্লিষ্ট কর্মী ছাড়া সবারই প্রবেশ বন্ধ করেছে বিসিবি। যে দলের চাহিদা অনুযায়ী বাড়তি অনেক কিছুই করা হচ্ছে, সেই অস্ট্রেলিয়া তাদের প্রত্যাশার চেয়ে বেশি কিছু পাচ্ছে বলেই মনে করেন নিজামউদ্দিন।

আজ শুক্রবার সাংবাদিকদের তিনি আরো বলেন, ‘আমার মনে হয়, তারা যা পেয়েছে, সেটা তাদের প্রত্যাশার চেয়েও বেশি। যেসব তথ্য পাচ্ছি, তাতে তারা সবকিছু নিয়ে খুশিই আছে। প্রথম ধাপ ছিল বিমানবন্দর থেকে তাদের হোটেলে নিয়ে যাওয়া। এরপর হোটেলের পরিবেশ নিয়েও তারা খুশি বলেই আমি মনে করি।’

এ সিরিজ সফলভাবে আয়োজন করতে পারলে সামনের সিরিজগুলোতে বিসিবির আত্মবিশ্বাস বেড়ে যাবে বলেও ধারণা তার, ‘সবার সহযোগিতায় আমরা যদি এই সিরিজ সফলভাবে শেষ করতে পারি, সামনের সফরগুলোয় সেটির প্রভাব থাকবে। আমাদের আত্মবিশ্বাসও বেড়ে যাবে তখন। আমরা এর আগেও আন্তর্জাতিক সিরিজ সফলভাবে আয়োজন করেছি। 

পাঁচটি টি-টোয়েন্টি শেষ হবে মাত্র সাত দিনেই। সফরটা অস্ট্রেলিয়া যতটা সম্ভব সংক্ষিপ্ত সময়ে শেষ করে ফিরতে চেয়েছে বলে জানিয়ে বিসিবির প্রধান নির্বাহী।

৩ আগস্ট শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজ।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System