• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
abc constructions

রেসলিংয়ে আর দেখা যাবে না ব্রেই ওয়্যাটকে


ক্রীড়া ডেস্ক আগস্ট ১, ২০২১, ০৫:৫৭ পিএম
রেসলিংয়ে আর দেখা যাবে না ব্রেই ওয়্যাটকে

ঢাকা: রেসলিংয়ের জনপ্রিয় নাম ব্রেই ওয়্যাট ( অন্য নাম উইন্ডহাম রোটুন্ডা)। এক দশক ধরে ডব্লুডব্লুইর অন্যতম গুরুত্বপূর্ণ রেসলার ছিলেন তিনি।

জন সিনা, র‍্যান্ডি অরটন, আন্ডারটেকারের মতো তারকাদের সঙ্গে রেসলম্যানিয়ায় ম্যাচও খেলেছেন। কিন্তু তাকে আর দেখা যাবে না রেসলিংয়ে। বিশ্বখ্যাত রেসলিং প্রতিষ্ঠান ‘ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডব্লুডব্লুই)’ এর সঙ্গে চুক্তি বাতিল করেছেন তিনি। 

গত রেসলম্যানিয়ায় র‍্যান্ডি অরটনের সঙ্গে হারের পর তার আর দেখা মেলেনি।আনুষ্ঠানিক বিবৃতিতে ডব্লুডব্লুই জানিয়েছে, ‘ব্রেই ওয়্যাটের চুক্তি বাতিল করার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে ডব্লুডব্লুই। ভবিষ্যতের জন্য শুভকামনা তাকে।’

বিখ্যাত রেসলিং বিষয়ক সাংবাদিক ডেভ মেলৎজার জানিয়েছেন, আর্থিক দিক বিবেচনা করেই ওয়্যাটকে বিদায় জানিয়েছে ডব্লুডব্লুই। চলতি আগস্টে আবারও ফিরে আসার পরিকল্পনা করছিলেন ওয়্যাট। ২০০৯ সাল থেকে ডব্লুডব্লুইর সঙ্গে ছিলেন ৩৪ বছর বয়সী এই তারকা। তার বাবা মাইক রোটুন্ডা ও নানা রবার্ট উইন্ডহাম (ব্ল্যাকজ্যাক মুলিগান) দুজনই ডব্লুডব্লুইর সাবেক রেসলার ছিলেন। 

২০১৩ সালে এই চরিত্র বাদ দিয়ে ‘ব্রেই ওয়্যাট’ নামে দর্শকদের সামনে আসা শুরু করেন। এই নামেই দর্শকদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় তিনি। ‘ওয়্যাট ফ্যামিলি’ নামের এক রেসলিং গ্রুপের নেতা হিসেবে দেখা গিয়েছে তাকে, যে গ্রুপে ছিলেন ব্রন স্ট্রোম্যান, লুক হার্পার ও এরিক রোয়ানের মতো তারকারা। বাকি তিনজনকে আগেই ডব্লুডব্লুই বিদায় করে দিয়েছিল, এবার বিদায় করল সেই গ্রুপের নেতাকেও।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System