• ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪ আশ্বিন ১৪২৮
abc constructions

ছোট্ট দলের কাছে হেরে গেল রোনালদোর ম্যানইউ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৫, ২০২১, ০৮:৫৮ এএম
ছোট্ট দলের কাছে হেরে গেল রোনালদোর ম্যানইউ

ঢাকা: ফের চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তুলতে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। দলে ভিড়িয়েছে এর আগে শিরোপা এনে দেওয়া ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। জুভেন্টাস থেকে ম্যানইউতে ফিরে নিজের দায়িত্ব যথাযথই পালন করেছেন রোনাল্ডো। কিন্তু তার দল পারল না। প্রথম ম্যাচেই পুঁচকে দল ইয়াং বয়েজের কাছে ধরাশায়ী হলো তারা।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ঘরের মাঠে ‘এফ’ গ্রুপের ম্যাচে সুইজারল্যান্ডের দল ইয়াং বয়েজের বিপক্ষে শুরু হয়েছে ম্যান ইউর চ্যাম্পিয়ন্স লিগ মিশন। 

রেকর্ড ছোঁয়ার ম্যাচে শুরুতেই দলকে গোল উপহার দিয়েছেন রোনাল্ডো। কিন্তু দারুণ শুরুর পর পথ হারিয়ে ফেলল ম্যানইউ।  পুঁচকে দল ইয়াং বয়েজের কাছে হেরে গেল ২-১ গোলে। ম্যাচের শুরুটা দুর্দান্ত করে ম্যানইউ। ১৩তম মিনিটে ব্রুনো ফার্নাদেজের পাসে গোল করে দলকে লিড এনে নেন রোনাল্ডো। 

৩৫তম মিনিটে বড় ধাক্কা খায় ম্যানইউ। প্রতিপক্ষের মিডফিল্ডার ক্রিস্টোফার পেরেইরাকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন ইংলিশ ডিফেন্ডার অ্যারন ওয়ান- বিসাকা। ১০ জনের দলে পরিণত হয় ম্যানইউ। একজন বেশি থাকার সুবিধা কাজে লাগিয়ে তাদের চেপে ধরে ইয়াং বয়েজ।  তবে প্রথমার্ধে গোল শোধ করতে পারেনি ইয়াং বয়েজরা। ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে মান ইউ। 

দ্বিতীয়ার্ধে নেমে ম্যাচের ৬৬তম মিনিটে ও যোগ করা সময়ে দুইটি গোল করে স্মরণীয় এক জয় তুলে নেয় ইয়াং বয়েজ।   ৬৬তম মিনিটে ডান দিক থেকে সতীর্থের বাড়ানো বলে কাছ থেকে গোলটি করেন ক্যামেরুনের উইঙ্গার এনগামালেও।

৭২তম মিনিটে রোনালদো ও ফের্নান্দেসকে তুলে নিয়ে জেসে লিনগার্ড ও নেমানিয়া মাতিচকে মাঠে নামান কোচ উলে গুনার সুলশার। সেই লিনগার্ডের মারাত্মক ভুলেই শেষ মুহূর্তে গোল খেয়ে বসে ইউনাইটেড।

যোগ করা সময়ের শেষ দিকে গোলরক্ষকের উদ্দেশে ব্যাকপাস বাড়ান সুলশার।  ছুটে গিয়ে দে হেয়াকে পরাস্ত করে জয়সূচক গোলটি জর্ডান সিয়েবাটচো। উল্লাসে ফেটে পড়ে ইয়াং বয়েজ।

সোনালীনিউজ/এন

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System