• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

টস জিতে ব্যাটিংয়ে চেন্নাই


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৭:৫৫ পিএম
টস জিতে ব্যাটিংয়ে চেন্নাই

ঢাকা: আজ থেকে শুরু হল আইপিএলের স্থগিত হয়ে যাওয়া পর্ব। প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস। এই ম্যাচে টস জিতেছেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, নিয়েছেন আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত।

মুম্বাই দলে নেই অধিনায়ক রোহিত শর্মা। তার বদলে নেতৃত্ব দিচ্ছেন কিরন পোলার্ড। পাশাপাশি দলে নেই হার্দিক পান্ডিয়াও। অভিষেক করানো হয়েছে আনমোলপ্রিত সিংকে। গত মে মাসে আইপিএল স্থগিত হওয়ার আগে সাত ম্যাচে খেলে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিলো। সমান ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে মুম্বাই। আজ চেন্নাইয়ের বিপক্ষে জিতলে তারা দুই বা তিন নম্বরে উঠে আসবে। আর চেন্নাই জিতলে উঠে যাবে শীর্ষে।

চেন্নাই সুপার কিংস একাদশ: রুতুরাজ গাইকদ, ফাফ ডু প্লেসি, মঈন আলি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), শার্দুল ঠাকুর, দীপক চাহার, জশ হ্যাজলউড।

মুম্বাই ইন্ডিয়ানস একাদশ: কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, আনমোলপ্রিত সিং, সৌরভ তিওয়ারি, ইশান কিশান, কাইরন পোলার্ড (অধিনায়ক), ক্রুনাল পান্ডিয়া, অ্যাডাম মিলনে, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জাসপ্রিত বুমরাহ।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System