• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

জালাল আহমেদের বিদায়ে শোকাহত মাশরাফি-তামিম


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০২১, ০৩:১৩ পিএম
জালাল আহমেদের বিদায়ে শোকাহত মাশরাফি-তামিম

ঢাকা: সাবেক ক্রিকেটার, জাতীয় ক্রিকেট কোচ, সংগঠক, সাংবাদিক, ক্রীড়া লেখক, জালাল আহমেদ চৌধুরীর পরিচয় অনেক। এখন তিনি সবকিছুর উর্ধ্বে। ঢাকার একটি হাসপাতালে মঙ্গলবার সকালে মারা গেছেন দেশের খ্যাতিমান এই ক্রিকেট ব্যক্তিত্ব। 

গত বুধবার অসুস্থতা বাড়লে আবার তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তিন দিন আগে তাকে ভেন্টিলেশনে নেওয়া হয়। তার ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে, শরীর ফুলে যায় অনেকটাই। অবশেষে শেষ হয়ে গেল তার জীবনের লড়াই।

তার হাত দিয়েই তৈরি হয়েছেন অনেক তারকা ক্রিকেটার। পেয়েছেন সান্নিধ্য অনেকেই। তারা এখন শোকাহত। শোক প্রকাশ করেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা ও বর্তমান দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। 

মঙ্গলবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে মাশরাফি লিখেছেন, ‘যাদের হাত ধরে ক্রিকেট জীবন শুরু করা তাদের বিদায়গুলো এভাবে দেখা খুবই কঠিন।’ ‘স্যার, আপনার আন্ডারে খেলা, আপনার আদেশ, ড্রেসিং রুমে আপনার স্থির থাকা, আপনার লেখা এ সব কিছুই এখন স্মৃতি হয়ে গেল।

বাংলাদেশ ক্রিকেটে আপনার অবদান যারা দেখেছে তারা আজীবন মনে রাখবে। অসংখ্য খেলোয়াড়ের গুরু ছিলেন আপনি আর হয়েও থাকবেন। ওপারে ভালো থাকবেন স্যার। আল্লাহ আপনাকে জান্নাত বাসী করুন। আমিন।’

তামিম তার ফেসবুক পেজে লিখেছেন, ‘বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক কোচ ও বরেণ্য ক্রীড়া লেখক জালাল আহমেদ চৌধুরী আর নেই। মঙ্গলবার বেলা ১১টা ২৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

শোকাহত জাতীয় দলের সাবেক ক্রিকেটার হান্নান সরকারও। তিনি ফেসবুকে লিখলেন, ‘স্যার আমরা আপনাকে মিস করবো।’

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System