• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

বাংলাদেশের প্রশংসায় রমিজ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০২১, ০৫:১৯ পিএম
বাংলাদেশের প্রশংসায় রমিজ

ঢাকা: সামনে টি-টোয়েন্ট বিশ্বকাপ। নিউজিল্যান্ড-ইংল্যান্ড সিরিজ বাতিল করায় বিশ্বকাপ প্রস্তুতি নিয়ে চিন্তার শেষ নেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের। এমন সময়ে বাংলাদেশ-শ্রীলঙ্কার পাশাপাশি জিম্বাবুয়েকেও নিজ দেশে সফর করানোর চেষ্টা করেছে পাকিস্তান।  

পাকিস্তানের প্রস্তাব সরাসরি ফিরিয়ে না দিলেও, পাকিস্তানে দ্বিতীয় সারির দল পাঠাতে চেয়েছিল বিসিবি। তবে প্রথম সারির দল নিয়েই সিরিজ আয়োজনে চোখ ছিল পিসিবির চেয়ারম্যান রমিজ রাজার।

পিসিবি থেকে জানানো হয় পাকিস্তানের এই কঠিন সময়ে বাংলাদেশ-জিম্বাবুয়ে দুই দলই রাজি হয়েছিল। এমনকি বিশ্বকাপের জন্য বাংলাদেশের ব্যস্ত সূচি থাকলেও দ্বিতীয় সারির দল পাঠাতে চেয়েছিল বিসিবি। 

এক ভিডিও বার্তায় রমিজ রাজা এ প্রসঙ্গে বলেন, 'পাকিস্তান ক্রিকেট যেমন আছে তেমন ভাবেই চলতে থাকবে, বেঁচে থাকবে। এইখানে ক্রিকেটের উৎসব আবারো ফিরবে। হ্যাঁ, আমাদের হাতে অপশনও ছিল- জিম্বাবুয়ে আসার জন্য প্রস্তুত ছিল, বাংলাদেশও আমাদের প্রস্তাব ফিরিয়ে দেয়নি। তারা তাদের দ্বিতীয় সারির দল পাঠাতে প্রস্তুত ছিল কিন্তু এই মুহূর্তে মরিয়াভাবে কোনো কাজ করতে চাই না।'

তিনি আরও যোগ করেন, 'মান-সম্মান নিয়েই ক্রিকেট খেলব এবং দলগুলোকে এখানে আমন্ত্রণ জানাব। এর মাধ্যমে শিক্ষাও নিব এবং এগিয়েও যাব।'

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System