• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দিয়ার করোনা পজিটিভে অবাক আর্চারি ফেডারেশন


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০২১, ০৬:৩০ পিএম
দিয়ার করোনা পজিটিভে অবাক আর্চারি ফেডারেশন

ঢাকা: আজ থেকে যুক্তরাষ্ট্রের ইয়াঙ্কটন শহরে শুরু হচ্ছে বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপ। কিন্তু এই প্রতিযোগিতায় নামার আগে দিয়া সিদ্দিকী করোনা পজিটিভ হয়েছেন।

বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সহসভাপতি আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দিয়া যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই করোনা পজিটিভ হয়েছে। যদিও ওর করোনার কোনো উপসর্গ নেই। আজ খেলা শুরুর আগে আরও একবার করোনা পরীক্ষা করা হবে। আমরা আশাবাদী, ও নেগেটিভ হয়ে খেলতে পারবে’। 

ঢাকা ছাড়ার আগে দিয়া সিদ্দিকীসহ ছয়জন আর্চারেরই করোনা পরীক্ষা করা হয়েছিল। কিন্তু দিয়া করোনা পজিটিভ হওয়ায় অবাক আনিসুর রহমান, ‘আমরা তো সবাইকে করোনা টেস্ট করেই পাঠিয়েছি। কিন্তু ওখানে গিয়ে কীভাবে ও পজিটিভ হলো বুঝতে পারছি না।’

আজ বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপ শুরু হবে র‍্যাঙ্কিং রাউন্ড দিয়ে। বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে খেলা। দিয়ার আজ খেলার কথা মেয়েদের রিকার্ভ এককে। গত আগস্টে অনুষ্ঠিত টোকিও অলিম্পিকে যাওয়ার আগেই অবশ্য দিয়া ও রোমান সানাকে করোনার টিকা দিয়েছিল বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন।

বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে দিয়া ছাড়াও বাংলাদেশের হয়ে খেলবেন রোমান সানা, হাকিম আহমেদ, রামকৃষ্ণ সাহা, অসীম কুমার দাস ও বিউটি রায়। শুধু অসীম কুমার দাসই খেলবেন কম্পাউন্ড ইভেন্টে। বাকি সবাই খেলবেন রিকার্ভে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!