• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দলগত রিকার্ভে হতাশ করলেন রোমান-হাকিমরা


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৭:১৩ পিএম
দলগত রিকার্ভে হতাশ করলেন রোমান-হাকিমরা

ঢাকা: ভালো শুরুর পরও বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপের রিকার্ভ দলগত ইভেন্ট থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বেলজিয়ামের কাছে হেরে যায় তিন আর্চার।

দলগত ইভেন্টে অংশ নেন রামকৃষ্ণ সাহা, মো. রোমান সানা ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল। ৫-৩ সেট পয়েন্টের ব্যবধানে বেলজিয়ামের নিকট পরাজিত হন তারা।

প্রথম সেট ড্র। দ্বিতীয় সেটে জয়। তাতে দারুণ আশা জাগিয়েছিল বাংলাদেশ। কিন্তু রোমান-রাম কৃষ্ণ-রুবেল ছন্দ হারালেন শেষ দুই সেটে। বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপসের পুরুষ দলগত রিকার্ভের প্রথম রাউন্ড থেকে ছিটকে গেল বাংলাদেশ। যুক্তরাষ্ট্রের ইয়াঙ্কটনে দলগত বিভাগের এলিমিনেশন রাউন্ডের প্রথম ধাপে বেলজিয়ামের কাছে ৫-৩ সেট পয়েন্টে হারে বাংলাদেশ। 

জমজমাট লড়াইয়ে প্রথম সেটে বেলজিয়ামের বিপক্ষে ৫৫-৫৫ পয়েন্টে ড্র করে বাংলাদেশ। দ্বিতীয় সেট দল জিতে নেয় ৫৭-৫০ ব্যবধানে। এগিয়ে যায় ৩-১ সেট পয়েন্টে। কিন্তু ঘুরে দাঁড়িয়ে ৫৮-৫৩ পয়েন্টে তৃতীয় সেট জিতে নেয় বেলজিয়াম। চতুর্থ সেটে লড়াই জমে বেশ, কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশ হেরে যায় ৫৪-৫৩ ব্যবধানে।

যুক্তরাষ্ট্রের এই আসরে বাংলাদেশের খেলা বাকি আছে রিকার্ভ পুরুষ এককে। সেখানে খেলবেন রোমান, রাম কৃষ্ণ ও রুবেল। বাছাইয়ে ৬৩৬ স্কোর গড়ে ১০২ প্রতিযোগীর মধ্যে গড়ে ৪৬তম হন রোমান। রাম কৃষ্ণ ৬৪২ স্কোর নিয়ে ২৭তম ও  রুবেল ৬৩৩ স্কোর গড়ে হন ৫০তম।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!