• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮

নেইমারকে ভিক্ষুক বললেন এমবাপে 


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৭:১২ পিএম
নেইমারকে ভিক্ষুক বললেন এমবাপে 

ঢাকা: পিএসজিতে নেইমার-এমবাপের সঙ্গী হয়েছেন লিওনেল মেসি। ‘এমএনএম’-ত্রয়ীর একসঙ্গে জ্বলে ওঠার অপেক্ষায় সবাই। এখন পর্যন্ত মাত্র এক ম্যাচে একসঙ্গে দেখা গেছে তাদের। তবে রসায়নটা খুব জমেনি। কোচ মরিসিও পচেত্তিনো বলেছেন আরেকটু সময় দিতে। 

মেসির ছন্দটা এখনো বুঝে উঠতে পারেননি দলের অন্যরা। কিন্তু গতকালের ঘটনার পর দুশ্চিন্তায় পচেত্তিনো। মেসির সঙ্গে রসায়ন সৃষ্টি তো পরে, এখন যে তাকে পুরোনো জুটির ফাটল সামাল দিতে হবে। এমবাপ্পেকে নাকি মাঠে পাস দিতে চান না নেইমার!

গতকাল (শনিবার) ফরাসি লিগে মন্টিপেলিয়রের বিপক্ষে ম্যাচের পর এমন প্রশ্নই উঠেছে। ঘরের মাঠে লিওনেল মেসিকে ছাড়াই ম্যাচটি ২-০ গোলে জিতে পিএসজি। আক্রমণ প্রতি আক্রমণের ম্যাচে পিএসজির জয়সূচক গোল দুটি করেন ইদ্রিসা গুয়েই ও জুলিয়ান ড্রাক্সলার। এই নিয়ে ফরাসি লিগে চলতি আসরে আট ম্যাচের সব কটি ম্যাচই জয় নিয়ে মাঠ ছাড়ে প্যারিসের ক্লাবটি।

ম্যাচে ৮৮তম মিনিটে কিলিয়ান এমবাপেকে তুলে ইকার্দিকে মাঠে নামান পচেত্তিনো। ঠিক একই সময়ে ডি মারিয়াকে বদলি করে মাঠে নামানো হয় জুলিয়ান ড্রাক্সলারকে। কয়েক সেকন্ড পর তাকে খুঁজে নেন নেইমার। বাকি কাজ নিজেই সারেন জার্মান মিডফিল্ডার। তার দুর্দান্ত শট সফরকারী গোলরক্ষকের দুই পায়ের ফাঁক গলে জালে জড়ায়।

তবে বেশ কয়েকবারই এমবাপে সুবিধাজনক অবস্থায় থাকার পরও তাকে পাস দেননি নেইমার। এর মধ্যে দুবার গোলকিপারকে একা পেয়ে গিয়েছিলেন এমবাপে। তবু ফ্রেঞ্চ ফরোয়ার্ডের দিকে বল বাড়িয়ে দেননি নেইমার।

দলের জয়সূচক গোলেও এই সময়ে সাইডলাইনে বসে থাকা কিলিয়ান এমবাপেকে উল্লাস করতে দেখা যায়নি। ফরাসি পত্রিকা লে’কুইপ দাবি, ড্রাক্সলারের সেই গোলের পরই পাশে বসে থাকা ইদ্রিসা গুইয়ের কাছে নেইমারকে নিয়ে অভিযোগ করেন এমবাপে।

ফরাসি পত্রিকাটি বলছে, এমবাপে সতীর্থের কাছে বলেছেন-‘ জুলিয়ান ড্রাক্সলারের একই পজিশনে থাকলেও তাকে নাকি নেইমার পাস দিতেন না! এই সময় এমবাপে নেইমারকে ‘ভিক্ষুকও’ বলেছেন। লে’ কুইপ অন্যতম সেরা দুই তারকার মধ্যে সম্পর্কের অবনতির কথাও জানিয়েছে।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System