• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রানের পাহাড়ের দিকে নেদারল্যান্ডস


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২০, ২০২১, ০৫:১৪ পিএম
রানের পাহাড়ের দিকে নেদারল্যান্ডস

ছবি: ইন্টারনেট

ঢাকা : টি টোয়েন্টি বিশ্বকাপ সপ্তম ম্যাচে আজকে মুখোমুখি নামিবিয়া-নেদারল্যান্ডস। আবুদাবির শেখ জায়েদ ষ্টেডিয়ামে বাংলাদেশে সময় বিকাল ৪টা ম্যাচটি শুরু হয়। আজকের ম্যাচটি দুই দলের জন্যই ম্যাচটি বাঁচা-মরার লাড়াই। যে দল আজকে হারবে, সে দলেরই বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়ে যাবে। 

এমন সমীকরণে টস জিতে প্রথমে বোলিং করা সিদ্ধান্ত নিয়েছেন নামিবিয়ার অধিনায়ক গারহার্ড এরাসমাস। তবে তার এই সিদ্ধান্ত খুব একটা কার্যকর হয়নি। কেননা ব্যাট করতে নেমে শুরুটা খারাপ ছিল না নেদারল্যান্ডসের। 

স্টিফেন মাইবার্গ আর ম্যাক্স ও'দাউদ ৩৪ বলে দলকে এনে দেন ৪২ রান। তবে পাওয়ার প্লের শেষ ওভারে এসে ফেরেন মাইবার্গ। তিনি ১৬ বলে ১৭ রান করে। এরপর ফন ডার মারউই ৪ বলে ৬) রানে ফিরে যান। ১৩ রানের মধ্যে ২ উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে নেদারল্যান্ডস। তবে সেই চাপ সামলে নেন ও'দাউদ আর কলিন অ্যাকারম্যান। 

এরই মধ্যে অর্ধশতক তুলে নিয়েছেন ম্যাক্স ও'দাউদ। আর তাকে ভালোই সঙ্গ দিচ্ছেন কলিন অ্যাকারম্যান। 

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৭ ওভার শেষে ডাচদের সংগ্রহ ২ উইকেটে ১২৭ রান। ও'দাউদ ৬৯ আর অ্যাকারম্যান ২৭ রানে অপরাজিত আছেন।

নেদারল্যান্ডস একাদশ : ম্যাক্স ও'দাউদ, স্টিফেন মাইবার্গ, ব্যাস ডি লিডে, কলিন অ্যাকারম্যান, রায়ান টেন ডেসকাটে, স্কট অ্যাডওয়ার্ডস, রওলফ ফন ডার মারউই, পিটার সিলার (অধিনায়ক), লগান ফন বিক, টিম ফন ডার গাটেন, ফ্রেড ক্লাসেন।

নামিবিয়া একাদশ : স্টিভেন বার্ড, জেনে গ্রিন, ক্রেইগ উইলিয়ামস, গারহার্ড এরাসমাস (অধিনায়ক), ডেভিড উইসে, জে জে স্মিট, মাইকেল ফন লিঙ্গেন, জ্যান ফ্রাইলিংক, জান নিকোল লফটি-ইটন, রুবেন ট্রাম্পেলম্যান, বার্নার্ড স্কুলজ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!