• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

ফিল্ডিংয়ে ইংল্যান্ড, দেখে নিন একাদশ


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৩, ২০২১, ০৭:৫১ পিএম
ফিল্ডিংয়ে ইংল্যান্ড, দেখে নিন একাদশ

ঢাকা: টি-টোয়েন্টি বিশ্বকাপের আরেক হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড। এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক ইয়ান মরগান।

২০১৬ সালের ফাইনালিস্ট তারা। পাঁচ বছর আগে শেষ ওভারে বেন স্টোকসকে কার্লোস ব্র্যাথওয়েট টানা চার ছক্কা মারেন। তাতে রেকর্ড দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হয় ওয়েস্ট ইন্ডিজ।

ইংল্যান্ডের সঙ্গে হেড টু হেডে এগিয়ে ওয়েস্ট ইন্ডিজ। দুই দল একে অন্যের মুখোমুখি হয়েছে ১৮ টি-টোয়েন্টিতে। তাদের মধ্যে ১১টি জিতেছে ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড সাতটি। টি-টোয়েন্টিতে দুই দলের মধ্যে তফাত বেশি না হলেও বিশ্বকাপে দোর্দণ্ড প্রতাপ ক্যারিবিয়ানদের। বৈশ্বিক টুর্নামেন্টে পাঁচবারের দেখায় সবগুলো জিতেছে তারা।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: এভিন লুইস, লেন্ডল সিমন্স, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), কাইরন পোলার্ড (অধিনায়ক), আন্দ্রে রাসেল, ডোয়েন ব্রাভো, অকিল হোসেন, ওবেড ম্যাককয়, রবি রামপাল।

ইংল্যান্ড একাদশ: জস বাটলার (উইকেটরক্ষক), জেসন রয়, ডেভিড মালান, ইয়ান মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, টাইমাল মিলস।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System