• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

ক্রিকেট বিশ্বকে চমক দিয়েই যাচ্ছে নামিবিয়া


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৭, ২০২১, ০৮:৪২ পিএম
ক্রিকেট বিশ্বকে চমক দিয়েই যাচ্ছে নামিবিয়া

ঢাকা: প্রথমবারের তো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এসেই সুপার টুয়েলভে জায়গা করে ক্রিকেট বিশ্বকে চমকে দিয়েছে নামিবিয়া। আর এবার সুপার টুয়েলভের মঞ্চে নেমে প্রথম ম্যাচেই আরো একবার ক্রিকেট বিশ্বকে চমকে দিয়েছে নবাগত দলটি।

আবুধাবিতে স্কটিশদের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে উড়ন্ত সূচনাই করেছে নামিবিয়া। স্কটল্যান্ডের সংগ্রহ ৪ উইকেটে ৩১ রান। ইনিংসের প্রথম ওভারের প্রথম চার বলেই উইকেট তিনটি হারিয়েছে স্কটল্যান্ড। 

ম্যাচের প্রথম বলেই ইনফর্ম ওপেনার জর্জ মুনসেকে বোল্ড করে দেন রুবেন ট্রাম্পলম্যান। পরের বল হয় ওয়াইড, দ্বিতীয় বলটি ডট খেলেন ক্যালাম ম্যাকলয়েড। পরের বলটি আবার হয় ওয়াইড।

কিন্তু ওভারের তৃতীয় বলে আর নিজের উইকেট বাঁচাতে পারেননি ম্যাকলয়েড। অসাধারণ এক ডেলিভারিতে উইকেটের পেছনে ক্যাচ দেন তিনি। পরের বলেই স্কটিশ অধিনায়ক রিচি বেরিংটনকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন ট্রাম্পলম্যান। রিভিউ নিয়েও লাভ হয়নি বেরিংটনের।

শুরুর তিন ব্যাটসম্যানের কেউই রানের খাতা খুলতে পারেননি। পরে পাওয়ার প্লে'র একদম শেষ ওভারে ক্রেইগ ওয়ালেসের বিদায়ঘণ্টা বাজান ডেভিড উইসে। আউট হওয়ার আগে ১৩ বলে ৪ রান করেন ওয়ালেস। একপ্রান্ত ধরে রেখে ওপেনার ম্যাথু ক্রস অপরাজিত আছেন।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System