• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

বাংলাদেশ ম্যাচের আগে হঠাৎ উইন্ডিজ দলে হোল্ডার


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৮, ২০২১, ১১:৩৮ এএম
বাংলাদেশ ম্যাচের আগে হঠাৎ উইন্ডিজ দলে হোল্ডার

ফাইল ছবি

ঢাকা : বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ চলতি বিশ্বকাপের সুপার টুয়েলভে টানা দুই হারে কোণঠাসা হয়ে পড়েছে। একই সঙ্গে বাংলাদেশও হেরেছে দুই ম্যাচ। শুক্রবার (২৯ অক্টোবর) দুই দলের মুখোমুখি লড়াইটি তাই ভীষণ গুরুত্ববহ, টিকে থাকতে হলে জয়ের বিকল্প নেই।

এমন এক ম্যাচের আগে হঠাৎ ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে ঢুকে গেলেন অভিজ্ঞ পেস বোলিং অলরাউন্ডার জেসন হোল্ডার। বাঁহাতি পেসার ওবেদ ম্যাকয়ের চোটে বদলি হিসেবে ডাক পেয়েছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে ক্যারিবীয়দের সুপার টুয়েলভপর্বের প্রথম ম্যাচে খেলেছেন ম্যাকয়। কিন্তু ডান পায়ের ইনজুরি তার বিশ্বকাপটাই শেষ করে দিয়েছে।

ম্যাকয়ের বদলে সাবেক অধিনায়ক হোল্ডারকে ক্যারিবীয় বিশ্বকাপ দলে অন্তর্ভূক্ত করার অনুমোদন দিয়েছে আইসিসি। রিজার্ভ হিসেবে তিনি অবশ্য আগেই দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। শুক্রবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচে দেখা যেতে পারে হোল্ডারকে। 

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেন, ‘জেসন হোল্ডার তো আগে থেকেই সংযুক্ত আরব আমিরাতে আছে। তাই দলের সঙ্গে তার মানিয়ে নিতে সমস্যা হবে না। সে একজন অভিজ্ঞ এবং বুদ্ধিমান ক্রিকেটার। আমরা জানি সে এই সুযোগটা লুফে নিতে মুখিয়ে আছে।’

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System