• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

নতুন কোচ নিয়োগ দিল রোনালদোর ম্যানইউ


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৯, ২০২১, ০৭:০৯ পিএম
নতুন কোচ নিয়োগ দিল রোনালদোর ম্যানইউ

ঢাকা: অবশেষে ক্লাবের ওয়েবসাইটে এক আনুষ্ঠানিক বিবৃতিতে রাফ রাঙ্গনিককে অন্তর্বর্তী কোচ হিসেবে নিয়োগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড। চলতি মৌসুমের বাকি সময়ের জন্য রোনালদোদের দায়িত্ব নিচ্ছেন তিনি।

যদিও ভিসা জটিলতার কারণে কিছুটা দেরি হবে জার্মান এই কোচের দায়িত্ব নিতে। ততদিন কোচের দায়িত্ব পালন করবেন মাইকেল কেরিক। অর্ন্তবর্তী কোচের দায়িত্ব পালন শেষে চলতি মৌসুম শেষে রাঙ্গনিকের পরামর্শক হিসেবে কাজ করবেন বলেও জানিয়েছে ইউনাইটেড। 

রাগনিককে দায়িত্ব দিয়ে ইউনাইটেডের ফুটবল ডিরেক্টর জন মুরতাগ বলেছেন, ‘ইউরোপিয়ান ফুটবলের অন্যতম শ্রদ্ধেয় এবং উদ্ভাবনী ক্ষমতাসম্পন্ন কোচ রাগনিক। তিনিই আমাদের প্রথম পছন্দ ছিলেন। ম্যানেজম্যান্ট ও কোচিংয়ে প্রায় চার দশকের অভিজ্ঞতা তার।’

নতুন দায়িত্ব নিয়ে রাগনিক বলেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। ক্লাবের জন্য এটিকে সফল মৌসুম করতে আমি মনোযোগী। স্কোয়াডে অভিজ্ঞতা ও তারুণ্যের দারুণ মিশেল রয়েছে। আগামী ছয় তাদের আরও এগিয়ে নিতে কাজ করবো।’

এদিকে নতুন কোচ নিয়োগ দিলেও, এখনই কাজ শুরু করতে পারছেন না রাগনিক। তার কাজের ভিসা চূড়ান্ত হওয়ার আগপর্যন্ত মাইকেল ক্যারিকই থাকবেন ইউনাইটেডের দায়িত্বে। এরপর রাগনিক দায়িত্ব বুঝে নেবেন।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System