• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

আইপিএল: আকাশছোঁয়া দামে নতুন দলে যাচ্ছেন রাহুল


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৯, ২০২১, ০৭:২৯ পিএম
আইপিএল: আকাশছোঁয়া দামে নতুন দলে যাচ্ছেন রাহুল

ঢাকা: পাঞ্জাব কিংস থেকে ১১ কোটি টাকা পেতেন কেএল রাহুল। আইপিএল ১৫তম আসরে তার পারিশ্রমিক আরো বেড়ে যেতে পারে। আকাশছোঁয়া পারিশ্রমিকে পাঞ্জাব কিংস ছেড়ে নতুন ফ্র্যাঞ্চাইজিতে যেতে পারেন লোকেশ রাহুল। 

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায় প্রীতি জিনতার মালিকানাধীন পাঞ্জাব কিংস ছেড়ে আইপিএল ১৫তম আসরে নতুন ফ্র্যাঞ্চাইজি লখনৌতে যোগ দিচ্ছেন রাহুল। 

আগামীকাল মঙ্গলবার আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলোকে রিটেনশন তালিকা বোর্ডের কাছে জমা দিতে হবে। এদিনই সকল ফ্র্যাঞ্চাইজিদের জানিয়ে দিতে হবে কোন কোন ক্রিকেটারকে তারা ধরে রাখছে বা রিলিজ করছে।

এখনও কোনও ফ্র্যাঞ্চাইজি আনুষ্ঠানিকভাবে নিজেদের রোটেশন তালিকা প্রকাশ করেনি। তবে একাধিক প্রতিবেদন থেকে জানা যায়, পাঞ্জাব কিংসের সঙ্গে লোকেশ রাহুলের সম্পর্ক শেষ। 

পাঞ্জাব কিংস লোকেশ রাহুলকে রিলিজ করে দিলে নিলামে নাও উঠতে হতে পারে ভারতীয় এই তারকা ওপেনারকে। গত চার মৌসুমে ৬৫৯, ৫৯৩, ৬৭০ এবং ৬২৬ রান করে করেছেন রাহুল। তার এমন ধারাবাহিক পারফরম্যান্সে মুগ্ধ হয়ে যে কোনো দল তাকে নিতে চাইবে। 

ভারতীয় একাধিক গণমাধ্যশ সূত্রে জানা গেছে, আইপিএলে লোকেশ রাহুলের নতুন ঠিকানা হতে যাচ্ছে লখনৌ। ইনসাইড স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে, লখনৌ ফ্র্যাঞ্চাইজি নাকি ২০ কোটি টাকার প্রস্তাব দিয়েছে রাহুলকে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System